Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাহুবলে বিদ্যুৎ কার্যক্রমের উদ্বোধনকালে এমপি কেয়া চৌধুরী ॥ লোভ লালসা ত্যাগ করে বঙ্গবন্ধু সৈনিক হয়ে তৃণমুলের উন্নয়নে কাজ করছি

বাহুবল প্রতিনিধি ॥ এমপি কেয়া চৌধুরী বলেছেন- আমি সহজ সরল জীবন যাপন করতে লোভ লালসা ত্যাগ করে বঙ্গবন্ধু সৈনিক হয়ে তৃণমুল জনগণের জীবনযাত্রার মানোন্নয়নে কাজ করছি। এমপি হয়েই শ্যামপুরসহ এ অঞ্চলে এসেছিলাম। এ সময় শিশুরা বুকে লিখে বিদ্যুৎ চাই দাবী করেছিল। এ শ্লোগান ভুলতে পারেনি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে গ্রামবাসীর জন্য বিদ্যুৎ লাইন বরাদ্দ নিয়ে এসেছিলাম। তিনি বলেন-আজ এ লাইন নির্মাণের কার্যক্রম উদ্বোধন করলাম। জুনের ভেতরেই হোসেনপুরসহ ৬ গ্রামে প্রায় সোয়া দুই কিলোমিটারে ঘরবাড়ি, সেচ ও রাইস মিইলসহ ১৪৫টি মিটার সংযোগ দেয়ার পর আলো জ্বলবে। তিনি বলেন- আমার কাজ হলো উন্নয়ন করা। আর একটি মহলের কাজ হলো আমার উন্নয়নে বাধা সৃষ্টি করা। তবে তারা সব সময় জনগণের কাছে ব্যর্থ হচ্ছে।
গতকাল বুধবার দুপুরে হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার শ্যামপুরে আয়োজিত শ্যামপুর, লালপুর, হোসেনপুর, নিধনপুর, আলাপুর, ঘোয়ালবাধাসহ ৬গ্রামের বিদ্যুৎ সংযোগ কার্যক্রমের উদ্বোধনকালে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
এতে বক্তৃতা করেন- হপবিস এর জেনারেল ম্যানেজার মোঃ সোলায়মান মিয়া, এজিএম মুক্তার হোসেন, সহকারী প্রকৌশলী দীপক কুমার মন্ডল, ইন্সপেক্টর গৌবিন্দ বাবু, আওয়ামীলীগ নেতা মিনহাজ চৌধুরী, ফুল মিয়া, সুফি মিয়া খান, উলামালীগ নেতা মাওলানা শফিক মিয়া, মহিলা আওয়ামীলীগ নেত্রী রাহেলা খাতুন মেম্বার, সবিনয় দাশ, সজল সূত্রধর, অভিনয় সূত্রধর প্রমুখ।