Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

রাজিউড়ায় এসএসসি পরীক্ষার্থীকে এসিড নিক্ষেপের ঘটনায় যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের জয়রামপুর গ্রামের এসএসসি পরীক্ষার্থী তাহমিনা আক্তারের উপর এসিড নিক্ষেপের সাথে জড়িত থাকার অভিযোগে শাহরাজ মিয়া নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে সদর উপজেলার সুতাং এলাকা থেকে তাকে আটক করা হয়। শাহরাজ মিয়া জয়রামপুর গ্রামের আতাব উল্লার ছেলে।
পুলিশ জানায়, বুধবার দিবাগত রাত দেড়টায় দরজা ভেঙে ঘরে ঢুকে জয়রামপুর গ্রামের মৃত আছকির মিয়ার মেয়ে স্থানীয় তেলিয়াখাল উচ্চ বিদ্যালয়ের ছাত্রী এসএসসি পরীক্ষার্থী তাহমিনা আক্তারের উপর অ্যাসিড ছুড়ে একদল দুর্বৃত্ত। তাহমিনার চিৎকারে বাড়ির লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। দ্রুত তাহমিনাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ দীপংকর রায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ডাঃ দীপংকর রায় জানান, তাহমিনার মুখের একপাশ, হাত, গলা ও পিঠের কিছু অংশ ঝলসে গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে তাহমিনার বড় ভাই শাহজাহান মিয়া বাদী হয়ে শাহরাজ মিয়াসহ ৩ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে শাহরাজকে গ্রেফতার করে পুলিশ।
গতকাল শুক্রবার তাহমিনা ইসলাম শিক্ষা পরীক্ষায় অংশ নিতে পারেনি। বখাটেদের কারণে তার জীবন বিপন্ন।
হবিগঞ্জ সদর থানার ওসি নাজিম উদ্দিন জানান, পুলিশ আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে। তাদেরকে গ্রেফতারের স্বার্থে এখনই ওই দুই আসামীর নাম প্রকাশ করা সম্ভব হচ্ছে না।