Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জের বহুল আলোচিত নাহিদ অবশেষে জেল হাজতে

স্টাফ রিপোর্টার, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার বিদুৎ প্লান্টের কাজে নিয়োজিত ঠিকাদারী প্রতিষ্টান সামিট পাওয়ার কোম্পানির লাখ লাখ টাকার বিদেশী দামী মালামাল চুরির অপরাধে নবীগঞ্জের দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামের মৃত ওয়াহাব উল্লার পুত্র নুরুল ইসলাম নাহিদ অবশেষে জেল হাজতে।
বিদ্যুৎ পাওয়ার প্লান্ট ও বিবিয়না গ্যাস ফিল্ডে বেকার যুবকদের চাকুরী দেওয়ার নাম করে লাখ লাখ টাকা প্রতারনার মাধ্যমে হাতিয়ে নেওয়ার অহরহ অভিযোগ। এনিয়ে স্থানীয় ও জাতিয় পত্র পত্রিকায় একাধীক সংবাদ প্রকাশ হয়েছে।
জানা যায়, গত বছরের ২ আগষ্ট বিদ্যুৎ প্লান্টের কাজে নিয়োজিত আউশকান্দি ইউনিয়নের পারকুল গ্রামে সামিট পাওয়ার কোম্পানি লিঃ নামের ঠিকাধারী প্রতিষ্টানের ষ্টোর রুম থেকে বিদেশী দামী মালামাল ও দুটি লেপটফ সহ প্রায় ৭ লক্ষাধীক টাকার মালামাল গত ২৪ সেপ্টেম্বর ১৪ইং তারিখের ভিতরে এক দল চোরেরা সু-কৌশলে তালা খুলে নিয়ে যায়। এঘটনায় সামিট পাওয়ার কোম্পানি লিঃ এর পক্ষে সহকারী প্রজেক্ট ম্যানেজার কুয়ান শান ইউ বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি চুরির মামলা দায়ের করেন। উক্ত মামলার চার্জশীট ভুক্ত আসামী হয়ে হবিগঞ্জ আদালতে হাজির হলে বিজ্ঞ আদালত তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।