Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মিরপুর ইউপির সাবেক চেয়ারম্যান সৈয়দ আব্দুল বাছিত আর নেই ॥ এমপি জাহিরসহ বিভিন্ন মহলের শোক

অলিউর রহমান অলি, ইংল্যান্ড থেকে ॥ বাহুবল উপজেলার ৬নং মিরপুর ইউনিয়নের একাধিকবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতা, দেওয়ান সৈয়দ আব্দুল বাছিত (৬২) গতকাল লন্ডন ইউসিএল হসপিটাল এ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী ওয়াইন্নাইলাহী রাজিউন)। আজ শুক্রবার বাদ জুমা লন্ডনের ব্রিকলেন মসজিদে জানাযা শেষে লন্ডনে দাফন সম্পন্ন হবে। তিনি স্ত্রী ও ৪ পুত্র রেখে গেছেন। তিনি লন্ডনস্থ কার্গো প্রতিষ্টান ইষ্ট এন্ড লজিষ্টিকস্ এর কর্নধার ও যুক্তরাজ্য হবিগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রচার সম্পাদক দেওয়ান সৈয়দ রব মোর্শেদ এর পিতা। উল্লেখ্য মরহুম দেওয়ান সৈয়দ আঃ বাছিত দ্রোহী কথা সাহিত্যিক আব্দুর রউফ চৌধুরীর বড় মেয়ের জামাই ও সাংস্কৃতিক কর্মী ড. হাসনীন চৌধুরী ও ড. মুকিদ চৌধুরীর ভগ্নিপতি।
শোক
হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক, মিরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বর্তমান জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা দেওয়ান আব্দুল বাছিত এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি। এক শোক বার্তায় তিনি মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
এছাড়া যুক্তরাজ্য হবিগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রচার সম্পাদক দেওয়ান সৈয়দ রব মোর্শেদ এর পিতা দেওয়ান সৈয়দ আব্দুল বাছিত এর মৃত্যুতে শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন যুক্তরাজ্য হবিগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি এম এ আজিজ, সাধারণ সম্পাদক এম এ মোকিত চৌধুরী, গ্রেটার ম্যানচেষ্টার আওয়ামীলীগের সভাপতি ছোরাবুর রহমান, সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা, সাবেক ছাত্রনেতা নুর উদ্দিন চৌধুরী বুলবুল, সিরাজুল ইসলাম, চৌধুরী ফয়জুর রহমান মোস্তাক, অলিউর রহমান, সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক জহিরুল হক শাকিল, মোঃ আল আমিন মিয়া, মাওলানা বদরুদ্দোজা চৌধুরী শামীম প্রমুখ।