Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

লাখাই থানা প্রাঙ্গনে পুলিশ-জনতার মিলনমেলা ॥ ওসি মোজাম্মেল হকের উদ্যোগে ভোজ সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

রফিকুল হাসান চৌধুরী তুহিন ॥ ‘পুলিশই জনতা-জনতাই পুলিশ’ এই শ্লোগানকে সামনে রেখে গতকাল লাখাই থানা প্রাঙ্গনে অনুষ্থি হয়েছে ওপেন হাউজ ডে। গত ৩১ জানুয়ারী আয়োজিত অনুষ্ঠানে এডিশনাল এসপি মোঃ শহীদুল ইসলাম, লাখাই ইউএনও মোহাম্মদ শওকত আলী, লাখাই উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, এএসপি হেডকোয়ার্টার মাসুদুর রহমান মনির, এএসপি সাজিদুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মুর্শেদ কামাল চৌধুরী, ইউপি চেয়ারম্যান-মেম্বার, সাংবাদিক ও স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ সহ শত শত আমজনতা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আইন শৃংখলা পরিস্থিতি নিয়ে ভাবনা-সমস্যা খোলামেলা তুলে ধরেন জনপ্রতিনিধি, মিডিয়াকর্মী ও সাধারন মানুষ। পুলিশ কর্মকর্তারাও আইন শৃংখলা পরিস্থিতি উন্নয়নে অপরাধীদের পাকড়াও, মামলার জট কমানোতে ওই সব শ্রেনীর লোকজনের সহযোগিতার ভূয়শী প্রশংসা করে তাদের নানা উদ্যোগে সফল কৃতিত্ব তুলে ধরে জনগণের জন্য আরও কাজ করার সংকল্প ব্যক্ত করেন। এসময় সিলেট বিভাগে সর্বোচ্চ অপরাধী গ্রেফতার ও মামলার জট কমানো সহ নানা পর্যায়ে আইন শৃংখলা পরিস্থিতি উন্নয়নে লাখাই থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক শ্রেষ্ট পুরস্কার লাভ করায় জেলা পুলিশ প্রশাসন ও জনতার পক্ষ থেকে আনুষ্ঠানিক ধন্যবাদ জানানো হয়।
ওপেন হাউজ ডে সভা শেষে ডিআইজি পুরস্কারপ্রাপ্ত লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হকের আমন্ত্রনে উপস্থিত সকলে ভোজে অনুষ্ঠানে অংশ নেন। সন্ধ্যায় আয়োজিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পীরা গান পরিবেশন করেন।
উল্লেখ, সিলেট বিভাগে নাশকতা সহ সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি উন্নতিকল্পে পরিচালিত বিশেষ অভিযানে কৃতিত্বপূর্ণ অবদান রাখায় লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক সিলেট রেঞ্জের ডিআইজি মোঃ মিজানুর রহমান পিপিএম পুরস্কৃত করেন।