Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মানস মাদক দ্রব্য নিরোধ সংস্থার পাক্ষিক আলোচনা সভা অনুষ্টিত

প্রেস বিজ্ঞপ্তি ॥ গতকাল সোমবার রাত ৮টার দিকে মাদক দ্রব্য নিরোধ সংস্থার পক্ষে পাক্ষিক আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে সভাপতিত্ব করেন সংস্থার হবিগঞ্জ জেলা সভাপতি এ্যাওয়ার্ড ও স্বর্ণপাদক প্রাপ্ত ডাঃ বিশ্বজিত আচার্য্য। সভার শুরুতে দেশের অরাজক পরিস্থিতি থেকে শান্তি পরিস্থিতি সৃষ্টির আহ্বান জানানো হয়। দেশে থেকে হরতাল অবরোধ প্রত্যাহার করে এসএসসি পরীক্ষার্থীদের পরীক্ষার পরিবেশ সৃষ্টি করে দেয়ার জন্য অনুরোধ জানানো হয়।
সভায় উপস্থিত ছিলেন, এডঃ আব্দুল খালেক, এডঃ মুজিবুর রহমান কাজল, আলহাজ্ব হাফিজুল ইসলাম, এডঃ সুমঙ্গল দাশ, এডঃ এনামুল হক, দ্যা হোয়াইট রোজ সামাজ কল্যাণ সংস্থার সভাপতি লিজান খান, বন্ধু আমরা ‘ক’ জনের সাধারণ সম্পাদক সুজিত রায়, গৌর চাদ দাস, আলাউদ্দিন আহমেদ, সীতেশ দাস, নয়ন দাস, মনীস সূত্রধর,  জনক রায়, সুরজিত দাশ প্রমুখ।
সভায় সংগঠনের সিনিয়র সহ-সভাপতি এডঃ আবুল মনসুরের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়। পরে সংস্থার নতুন কমিটি গঠন করার সিদ্ধান্ত নেয়া হয়। প্রশাসকসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ থেকে মাদকের বিরুদ্ধে অভিযানের জন্য অনুরোধ জানানো হয়। এতে সহযোগিতা করেন ঝরনা ডেন্টাল কেয়ার কর্মী রাজু গোপ, মোফাজ্জল হোসেন, অর্পিতা মোদক।