Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হোয়াইট রোজ সমাজ কল্যাণ সংস্থার পরিস্কার পরিচ্ছন্নতার যাত্রা শুরু

স্টাফ রিপোর্টার ॥ সামাজিক সংগঠন দ্যা হবিগঞ্জ হোয়াইট রোজ সমাজ কল্যাণ সংস্থার পরিস্কার পরিচ্ছন্নতার যাত্রা শুরু হয়েছে। থাকবে অব্যাহত। গতকাল সকালে হবিগঞ্জ শহরের বদিউজ্জামান খান সড়কের একটি রাস্তা পরিস্কারের মাধ্যমে এর যাত্রা শুরু হয়। এ সময় সংগঠনের সদস্যরা রাস্তাটির সকল ময়লা আবর্জনা পরিস্কার করেন।
এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি লিজান খান, যুগ্ম সাধারণ সম্পাদক এম কাউছার আহমেদ, সম্মানিত সদস্য রূপক তালুকদার, আশরাফুল হক রাকিব, শেখ তাজহর হোসাইন ফাহাদী, সাংগঠনিক সম্পাদক শেখ রাব্বি, নজরুল ইসলাম, মহিয়ান চৌধুরী, সৌকত আলী তোষার, সেলিম হাসান জাহান, আকিকুর রহমান অনিক, শহীদুল ইসলাম, আজিজুর রহমান রবিন, সানি দাশ, নাজমুল হক, ইসতিয়াজ আহমেদ মাহিন, আরিফুল হক শুভ, অন্তু রহমান, শাহরিয়ার হক সামি, এস এম পিয়াল, আজিজুল হক, মেহেদী হাসান পিয়াল, রাফি রহমান, মুমিন প্রমূখ। এক প্রতিক্রিয়ায় সংগঠনের সভাপতি লিজান খান এই রাস্তায় ময়লা না ফেলার জন্য সকলকে অনুরোধ জানান।
উল্লেখ্য, বদিউজ্জামান খান সড়কের এই রাস্তা দিয়ে প্রতিনিয়ত এলকার মানুষ যাত্রায়াত করেন। কিন্তু দীর্ঘদিন যাবত এই রাস্তায় প্রচুর পরিমান ময়লা জমে থাকলেও পরিস্কার করতে কেউ এগিয়ে আসেনি। যে কারণে এলাকায় দূরগন্ধ ছড়াচ্ছিল। দ্যা হবিগঞ্জ হোয়াইট রোজ সমাজ কল্যাণ সংস্থার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন এলাকাবাসী।