Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

খনকারীপাড়ার যুবকদের খেলার মাঠের দাবী পুরণ হতে যাচ্ছে ॥ মাটিকাটা কাজের উদ্বোধন করলেন ইংল্যান্ড প্রবাসী শামসুল হুদা চৌধুরী বাচ্চু

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জের খনকারীপাড়া গ্রামের যুবকদের একটি খেলার মাঠের দীর্ঘদিনের দাবী পুরণ হতে যাচ্ছে। গ্রাম পঞ্চায়েতের সম্মতিক্রমে ওই গ্রামের কৃতি সন্তান ইংল্যান্ড প্রবাসী শামসুল হুদা চৌধুরী বাচ্চু গতকাল মাঠের মাটিকাটা কাজের উদ্বোধন করেন। এ উপলক্ষে খনকারীপাড়া স্পুটিং ক্লাবের উদ্যোগে গতকাল দুপুরে এক আলোচনা সভার আয়োজন করা হয়। নবগঠিত খনকারীপাড়া স্পুটিং ক্লাবের সভাপতি ইংল্যান্ড প্রবাসী শামসুল হুদা চৌধুরী বাচ্চুর সভাপতিত্বে ও রায়েছ চৌধুরীর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন গ্রামের বিশিষ্ট মুরুব্বী যথাক্রমে হাজী আব্দুল কাদির, মোঃ আব্দুল গফ্ফার, মোঃ নজির মিয়া, মোঃ মহিবুর রহমান চৌধুরী, মোঃ সিরাজ মিয়া, মোঃ রফিজ মিয়া সহ খনকারীপাড়া স্পুটিং ক্লাবের সদস্যবৃন্দ। সভায় গ্রামের মাঠ নির্মানে সহযোগিতা করায় ক্লাবের পক্ষ থেকে গ্রামের কৃতি সন্তান শামসুল হুদা চৌধুরী বাচ্চুকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
এর আগে গ্রামের মুরুব্বীদের নির্দেশনা অনুযায়ী খেলার মাঠের সীমানা নির্ধারণ করা হয়। এ সময় মুরুব্বী ও ক্লাবের সদস্যদের উপস্থিতিতে মাঠের মাটি কাটা কাজের উদ্বোধন করেন শামসুল হুদা চৌধুরী বাচ্চু।
উল্লেখ্য, মাঠে মাটি কাটার জন্য শামসুল হুদা চৌধুরী বাচ্চু পূর্বঘোষিত ৫০ হাজার টাকা ক্লাবের কোষাধ্যক্ষ শিপু আহমদের নিকট গতকাল হস্তান্তর করেন।