Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

গরু চুরি করতে গিয়ে কালাডোবা থেকে জনতার হাতে কিশোর আটক

স্টাফ রিপোর্টার ॥ চতুর্থ শ্রেণী পর্যন্ত পড়ালেখা করে টাকার অভাবে তা বাদ দিয়ে চুরি বিদ্যায় হাতেখড়ি নিচ্ছে মোশাররফ মিয়া নামে ১৩ বছরের এক কিশোর। আর গরু চুরি করতে গিয়ে জনতার হাতে আটক হয়ে সে এখন হাজতবাসী হয়েছে। মোশারফ বানিয়াচং সদরের যাত্রাপাশা গ্রামের লাল বাদশার পুত্র। গতকাল বৃহস্পতিবার ভোরে হবিগঞ্জ-বানিয়াচং সড়কের কালারডোবা নামক স্থান থেকে তাকে আটক করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার ভোরে উমেদনগর এলাকার জনৈক ব্যক্তির বাড়িতে সংঘবদ্ধ চোর হানা দিয়ে গোয়ালঘর থেকে ৪টি গরু চুরি করে নিয়ে যায়। গরুগুলো একটি ডায়না গাড়িতে (ঢাকা মেট্রো ন-১৬-৪৭১৬) করে পালানোর সময় স্থানীয় জনতা ধাওয়া করে। জনতার ধাওয়া খেয়ে গাড়িটি দ্রুতগতিতে পালানোর চেষ্টা করে। এসময় গাড়িটি কালারডোবা নামক স্থানে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গেলে স্থানীয় জনতা গরুসহ মোশারফকে ধরে ফেলে। অন্যান্যরা পালিয়ে যায়। পরে পুলিশে খবর দিলে সদর এসআই মিজানের নেতৃত্বে পুলিশ মোশারফসহ গরু ও গাড়ি আটক করে থানায় নিয়ে আসেন।
থানায় আটক মোশারফ সাংবাদিকদের জানায়, সেয়ানে সেয়ানে কাডল খায়, বরবরার মুখে আডা লাগায়। ভাই আমি ৪র্থ শ্রেণীতে পড়ালেখা করি। ট্যাকার অভাবে বন্ধ হয়ে যায়। মাও অসুস্থ বাবার পক্ষে পড়ালেখা চালানো সম্ভব না বিধায় বাধ্য হয়ে চুরির খাতায় নাম লেখাতে হয়েছে।