Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

পর্ণো ছবি ধারণ করে ফেইসবুকে প্রচার করায় কলেজ ছাত্রীর আত্মহত্যা ॥ প্রেমিক লম্পট শাহিন ও তার বন্ধু মোশাহিদকে খোজছে পুলিশ!

স্টাফ রিপোর্টার ॥ পর্ণো ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে শারমিন আক্তার লিপি (১৮) নামে এক কলেজ ছাত্রী। সে হবিগঞ্জ শহরতলীর ছোট বহুলা গ্রামের সিদ্দিক আলীর মেয়ে। লিপির আত্মহত্যার জন্য একই গ্রামের সাজিদ মিয়ার পুত্র শাহিন মিয়াকে দায়ী করছেন তার পরিবার। শাহীন এবং লিপি উভয়ই চলতি বছর হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজ থেকে এইচএসসি পাশ করে অনার্স ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছিল। এছাড়া শাহীনের বন্ধু একই গ্রামের ছুরত আলীর পুত্র মোশাহিদও জড়িত রয়েছে বলে লিপির পরিবার জানায়।
লিপির পারিবারিক সূত্রে জানা গেছে-লিপি এবং শাহীন একই সাথে পড়ালেখার সুবাদে একে অন্যের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কৌশলে শাহীন ওই ছাত্রীর পর্ণো ভিডিও ধারণ করে ফেইসবুকসহ ইন্টারনেটে ছড়িয়ে দেয়। বিষয়টি জানতে পেরে মানসিকভাবে ভেঙ্গে পড়ে শারমিন আক্তার লিপি। তার পরিবার জানায়, গত কয়েকদিন ধরে সে পরিবারের সদস্যদের সাথে ঠিকমত কথা বলত না। সারাক্ষণ ঘরের দরজা বন্ধ করে বসে থাকত। গতকাল সোমবার সকালে পরিবারের লোকজন ঘরের তীরের সাথে তাকে ঝুলতে দেখে জীবিত ভেবে ঝুলন্ত থেকে নামিয়ে ফেলে। নামানোর পর দেখা যায় সে মারা গেছে। পরে পুলিশকে খবর দেয়া হলে সদর থানার এসআই মিন্টু দে ও পিএসআই অঞ্জনা বেগম ঘটনাস্থলে পৌছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে মর্গে প্রেরণ করেন।
এদিকে লিপির মৃত্যুর খবর পাওয়া মাত্রই শাহিন ও মোশাহিদ আত্মগোপন করেছে বলে জানা গেছে। এব্যাপারে এসআই মিন্টু জানান, ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে কিছু বলা যাচ্ছে না।