Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শহরে মোবাইলের দোকানে দুঃসাহসিক চুরি ॥ ১২ লাখ টাকার মোবাইল খোয়া

স্টাফ রিপোর্টার ॥ শহরের পোষ্ট অফিস এলাকার মোবাইল জোন নামে একটি দোকানে দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। চোরেরা দোকানে রক্ষিত মোবাইল ও ল্যাপটপ সহ ১০/১২ লাখ টাকা মালামাল নিয়ে গেছে। এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ দেয়া হয়েছে।
জানা যায়, পোষ্ট অফিস এলাকার পূবালী ব্যাংকের বিপরীতে “মোবাইল জোন” নামক দোকানে পুরাতন মোবাইল মেরামত সহ নতুন মোবাইল ও মোবাইল সরঞ্জাম বিক্রি করা হয়। দোকান মালিক নাজমুল আহমেদ চৌধুরী সুহেল জানান, প্রতিদিনের ন্যায় শনিবার রাত ১১ টার দিকে দোকান বন্ধ করে বাসায় চলে যান। পরদিন গতকাল রবিবার সকালে দোকান খুলতে এসে সাটারের তালা ভাঙ্গা দেখতে পান। এ সময় আশপাশের ব্যবসায়ীরাও ঘটনাটি প্রত্যক্ষ করেন। পরে অন্যান্য ব্যবসায়ীরাসহ ভেতরে প্রবেশ করে চুরির ঘটনা প্রত্যক্ষ করেন। পরে দোকানের সিসি ক্যামেরায় ধারনকৃত ভিডিও ফুটেজে দেখা যায়, রাত ১২টা ৫ মিনিটে শাবল দিয়ে সাটারের তালা ভেঙ্গে এক চোর ভেতরে প্রবেশ করে। পরে দোকানে বিক্রির জন্য রক্ষিত শতাধিক নতুন মোবাইলসহ অন্যান্য মুল্যবান সঞ্জাম, ল্যাপটপ এবং সার্ভিসিংয়ের জন্য দোকানে রেখে যাওয়া বিভিন্ন গ্রাহকের মুল্যবান মোবাইল ফোন এবং দোকানের ক্যাশ বাক্সে রক্ষিত নগদ টাকা একটি বস্তায় ভর্তি করে চোর পালিয়ে যায়।
এদিকে ঘটনার খবর পেয়ে হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব মোঃ রইছ মিয়া, ভারপ্রাপ্ত সেক্রেটারী ফজলুর রহমান লেবু, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, চেম্বার প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আব্দুর রহমান সহ ইন্টারন্যাশনাল ফ্রেন্স কমিউনিটি (আইএফসি) নেতৃবৃন্দ, ব্যবসায়ী নেতৃবৃন্দ চুরি যাওয়া দোকান পরিদর্শন করেন। এদিকে দোকান মালিক নাজমুল আহমেদ চৌধুরী সুহেল হবিগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ প্রদান করলে চৌধুরী বাজার পুলিশ ফাড়ির এসআই সফিকুলসহ পুলিশ কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেন।
চুরি যাওয়া দোকানের সামনে প্রায় ১০ গজ পূবালী ব্যাকের এটিএম বুথের পাহারাদার অবস্থান করছিল।