Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কাজী মিজানুর রহমান ॥ নবীগঞ্জ উপজেলার এনাতাবাদ গ্রাম থেকে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট, ৪ টি গ্যাস লাইট ও নগদ টাকা উদ্ধার করা হয়। আটককৃতরা হলো লাখাই উপজেলার মুরাকড়ি গ্রামের মৃত নূর ইসলামের পুত্র জুনু মিয়া (৩০), সুনামগঞ্জ জেলার দোয়ালি গ্রামের মৃত সামছু মিয়ার পুত্র জাহাঙ্গীর আলম (২৫), কুমিল্লা জেলার শুভপুর গ্রামের মিন্টুর পুত্র আনোয়ার হোসেন (২৫) ও সুরাব উল্লার পুত্র তানভীর (২৫)। গতকাল শনিবার সন্ধ্যায় ডিবির এসআই সুদ্বিপ রায় ও রাসেলের নেতৃত্বে একদল পুলিশ উল্লেখিতদের কে আটক করে। এসময় তাদের দেহ তল্লাশি করে উল্লেখিত ইয়াবা ও মাদক বিক্রির টাকা উদ্ধার করে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেছে ।
বানিয়াচঙ্গে পুলিশের উপর হামলা মামলা ॥
বিপুল পরিমাণ দেশীয়
অস্ত্র উদ্ধার ॥ গ্রেপ্তার ১
মখলিছ মিয়া ॥ বানিয়াচংয়ে পুলিশের উপর হামলার মামলায় ১জনকে গ্রেফতার করেছে পুলিশ।পুলিশ বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। গত শুক্রবার বানিয়াচং থানায় দায়েরকৃত পুলিশের উপর হামলার মামলায় রাতভর অভিযান চালিয়ে এস আই ডিএমএ মজিদ এর নেতৃত্বে একদল পুলিশ ওমরপুর গ্রামের বিভিন্ন বাড়ীতে তল্লাশী চালিয়ে দেশীয় অস্ত্র উদ্ধার করেছেন। একই সময় ওই গ্রামের মৃত আব্দুল মালেক এর ছেলে লেবু মিয়া (২১) কে গ্রেফতার করা হয়। অস্থায়ী পুলিশ ক্যাম্পের মাধ্যমে এস আই ডিএমএ মজিদ এর নেতৃতে শনিবারও ওই এলাকায় পুলিশ টহল অব্যাহত রয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা করে কতিপয় গ্রামবাসীর ওয়ারেন্টভূক্ত গ্রেফতারকৃত আসামী ছিনিয়ে নেয়ার চেষ্টা। পুলিশের পাল্টা ৬ রাউন্ড গুলি বর্ষণ। এতে দারোগাসহ প্রায় ২০ জন আহত হন। এ ঘটনায় পুলিশ  ২০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩৫/৪০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে এস আই ডিএমএ মজিদ নেতৃত্বে পুলিশ সেখানে অবস্থান করছে।
প্রকাশ, বানিয়াচং থানা পুলিশ ২৬ ডিসেম্বর রাত অনুমান ২টার দিকে ওমরপুর গ্রামে অভিযান পরিচালনা করে ওয়ারেন্ট ভুক্ত আসামী উমমান গনি (৫০), মেহের গনি (৪৭), তাহের গনি (৪৩) ও জাহের গনি (৪০), ছনর আলী, মনর আলী, সফর আলী,  নাছির মিয় কে গ্রেফতার করে। এ সময় ওই গ্রামের ছনর আলীর নেতৃত্বে আসামী সহ অজ্ঞাতনামা আরো ৩৫/৪০ জন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা চালিয়ে গ্রেফতারকৃতদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়। এসময় পুলিশ ৬ াউন্ড গুলি করে।