Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জের পশ্চিম এলাকার বার পঞ্চায়েত কমিটির সভায় এমপি অ্যাডভোকেট আবু জাহিরকে পুনরায় নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের পশ্চিম এলাকার বার পঞ্চায়েত কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকাল ৩টায় লুকড়া ইউনিয়ন পরিষদ মাঠে উক্ত সভা অনুষ্ঠিত হয়। পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ্ব রইছ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। লুকড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক আকরাম আলীর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রিচি গ্রামের আলহাজ্ব হাছান উল্লাহ, ফন্দ্রাইল গ্রামের রইছ মিয়া চৌধুরী, ধল গ্রামের অবিদ উল্লাহ, লুকড়া ইউনিয়নের চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস, বার যুব সংঘের সাধারণ সম্পাদক মাসুক মিয়া চৌধুরী, হুরগাঁওয়ের ভিংরাজ মিয়া, রিচি গ্রামের বরকত আলী, জাদবপুরের আব্দুল করিম ও সিজিল মিয়া, ভোমাপুরের আব্দুর রশিদ, বাটপাড়া গ্রামের মিয়া ধন মিয়া, লুকড়া গ্রামের অন্নর আলী, আলফু মিয়া, সবুজ মিয়া, ওয়াহিদ মিয়া মেম্বার ও দিদার আলী, বামকান্দি উত্তরের আব্দুল হক, বামকান্দি দক্ষিণের কাজী সিরাজুল ইসলাম, ধল গ্রামের জলফু মিয়া ও রফিক মেম্বার, নাজিরপুরের হরলাল রায় ও আব্দুল খালেক, গোবিন্দপুরের মস্তু মিয়া, বেকিটেকার সাজু মিয়া, বদলপুরের বাজিদ মিয়া, বাটপাড়ার উসমান মিয়া, আষেঢ়ার কদর আলী, ফান্দ্রাইলের হাজী ফরিদ মিয়া ও এনু মিয়া চৌধুরী, আষেঢ়ার আব্দুল ওয়াহাব, ফান্দ্রাইলের ইদ্রিস মিয়া চৌধুরী, ছড়িপুরের সাজিদুর রহমান ও আলী আফছর, সানাবইয়ের খুর্শেদ মিয়া ও ফুল মিয়া, ফান্দ্রাইলের জাহির মিয়া মাস্টার, রায়পুরের মকসুদ আলী। সভার আয়োজন করেন আহমদ আলী, সাবেক মেম্বার শহিদ মিয়া, আব্দুল কদ্দুছ, আব্দুল জলিল, খলিল মিয়া, ফরিদ মিয়া, মাহমুদ ও বাবু শঙ্কর প্রমুখ।
এমপি আবু জাহির তার বক্তব্যে বলেন, হবিগঞ্জ সদর-লাখাই আসনে আপনারা আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে ঋণী করেছেন। তাই আমি নির্বাচিত হওয়ার পর থেকে মাথায় ঘাম পায়ে ফেলে আপনাদের সেবা করে যাওয়ার চেষ্টা করে যাচ্ছি। শিক্ষা ক্ষেত্রে, যোগাযোগ ব্যবস্থা, বিভিন্ন মসজিদ, মন্দির, বিভিন্ন প্রতিষ্ঠাসহ আসনে যে উন্নয়ন হয়েছে সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি আগামী নির্বাচনে পুনরায় তাকে বিজয়ী করতে সকলের সহযোগিতা এবং দোয়া কামনা করেন।
পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ্ব রইছ মিয়া এমপি আবু জাহিরের পক্ষে সবাইকে মাঠ পর্যায়ে কাজ করতে সকলের প্রতি অনুরোধ জানান।
সভায় বক্তারা এমপি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহিরের উন্নয়নমূলক কর্মকাণ্ডের প্রশংসা করেন। তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে এমপি আবু জাহিরকে দলমত নির্বিশেষে পুনরায় নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেন।