Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুরে অপহৃত কলেজ ছাত্রী উদ্ধার

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর সৈয়দ সঈদউদ্দিন বিশ্ব-বিদ্যালয় কলেজের ১ম বর্ষের অপহৃত ছাত্রী বিউটিকে ধর্মঘর সীমান্ত এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার বিকালে মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই.সামস্-ই-তাব্ররীজ ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে।
অভিযোগ সূত্রে জানা যায়-মাধবপুর সঈদ উদ্দিন বিশ্ব-বিদ্যালয় কলেজের ১ম বর্ষের ছাত্রী পৌর এলাকার গুমুটিয়া গ্রামের খলিলুর রহমানের মেয়ে মারুফা আক্তার বিউটি (১৭) কলেজে যাওয়া-আসার পথে প্রায়ই প্রেম নিবেদন করতেন একই গ্রামের দিলীপ রায়ের ছেলে জনি রায় (১৯)। গত ৭ ডিসেম্বর সকালে কলেজে যায় বিউটি। বিকাল প্রায় ৩টার দিকে কলেজ থেকে ফেরার পথে মালিপাড়া ব্রীজের নিকট জনি ও তার বন্ধুরা জোর করে মাইক্রোবাসে তুলে তাকে অপহরন করে নিয়ে যায়।
এ ব্যাপারে তার পিতা খলিলুর রহমান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ ওই দিন রাতেই অভিযান চালিয়ে জনি’র ভাই দুলাল রায় (২৬) জুয়েল রায় (২৩) নাসিরনগর উপজেলার সিংহগ্রাম গ্রামের মৃত নিশু সরকারের ছেলে জীবন সরকার (২২) কে গ্রেফতার করে।
এ বিষয়য়ে মাধবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল বাছেদ জানান-আজ মঙ্গলবার ওই কলেজ ছাত্রীর ডাক্তারী পরীক্ষা শেষে কোর্টে প্রেরন করা হবে।