Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাহুবল হাসপাতালে মুক্তিযোদ্ধা কেবিন উদ্বোধন করলেন এমপি কেয়া চৌধুরী

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মুক্তিযোদ্ধাদের জন্য আলাদা কেবিন উদ্বোধন করলেন এমপি কেয়া চৌধুরী। গতকাল সোমবার দুপুরে তিনি আনুষ্ঠানিকভাবে কেবিন উদ্বোধন করেন। এতে করে মুক্তিযোদ্ধাদের মাঝে বিপুল উৎসাহ দেখা দিয়েছে। তারা এ ধরণের সুযোগ করে দেয়ায় হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি এমপি কেয়া চৌধুরী’র মাধ্যমে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন।
উদ্বোধনকালে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি এমপি কেয়া চৌধুরী বলেন- জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার তৃণমূল মানুষের স্বাস্থ্যসেবার উন্নয়নে জন্য কাজ করছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নেতৃত্বে মুক্তিযোদ্ধারা জীবনবাজী রেখে এ দেশ স্বাধীন করেছেন। তিনি বলেন, স্বাধীনতার ৪৩ বছর পার হলেও এ হাসপাতালে মুক্তিযোদ্ধাদের জন্য কেবিন বরাদ্দ ছিল না। তাই আজ আমি এ কেবিন উদ্বোধন করতে পেরে আনন্দিত।
এ সময় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ আবুল হোসেন, মুক্তিযোদ্ধা সুন্দর আলী, আবুল হাসিম, হাজী মোঃ ফিরোজ, ইনচান আলী, ইসহাক আলী, আব্দুর নূর, ডাঃ এম সোলায়মান খান, সাংবাদিক সৈয়দ আব্দুল মন্নানসহ মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।