Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে পৌর কাউন্সিলরের বাড়ি থেকে উদ্ধারকৃত জ্যোৎস্নার মৃত্যুর রহস্য ৩দিনেও উদঘাটন হয়নি নবীগঞ্জের জাহিদা বেগম ও আনসার ট্রেনিং সেন্টারে মাহফুজকে গ্রেফতার দাবী

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌর এলাকার গন্ধ্যা গ্রামে নবীগঞ্জ পৌরসভার কাউন্সিলর মিজানুর রহমানের বাড়ির সীমানা প্রাচীরের লিন্টেনের সাথে ঝুলানো জ্যোৎস্না বেগমের লাশের ময়না তদন্ত শেষে গতকাল শুক্রবার বিকালে তার বাড়ি হবিগঞ্জ সদর উপজেলার উচাইল চারিনাও গ্রামে দাফন সম্পন্ন হয়েছে। তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও দায়ীদের কঠোর শাস্তি কামনা করে মিলাদ মাহফিল এবং বিশেষ মোনাজাত করা হয়েছে বলে জ্যোৎস্নার পরিবার জানিয়েছেন। এদিকে চাঞ্চল্যকর এ ঘটনার ৩ দিন অতিবাহিত হলেও পুলিশের জোরালো কোন ভূমিকা পরিলক্ষিত হয়নি। জ্যোস্নার পরিবার নবীগঞ্জের জাহিদা বেগম ও ঢাকাস্থ গাজীপুরের আনসার ট্রেনিং সেন্টারে কর্মরত কথিত মাহফুজের বিষয়ে যে তথ্য উপস্থাপন করেছে তাদের গ্রেফতারের ব্যাপারে পুলিশের তেমন তৎপরতা নেই। তবে জাহিদা বেগমের বাড়ি মান্দারকান্দির রানীগাওঁ গ্রামে পুলিশ অভিযান করেও তাকে পাওয়া যায়নি বলে সুত্রে জানা গেছে। আনসার ভিডিপির ট্রেনিং প্রাপ্ত উক্ত জাহিদা বেগম বর্তমানে ঢাকাস্থ একটি গার্মেন্টস এ কর্মরত রয়েছে বলে গোপন সুত্রে জানা গেছে। তবে মাহফুজের কোন সন্ধান পাওয়া যায়নি এবং তার মোবাইল নম্বারটি বন্ধ রয়েছে। অপর দিকে কাউন্সিলর মিজানুর রহমানের পরিবার দাবী করেছেন তারা ষড়যন্ত্রের শিকার। কেউ পুর্ব শক্রতামূলক ভাবে ওই অপরিচিত মহিলার মৃত দেহ বাড়ির সীমানা দেয়ালে ঝুলিয়ে রাখা হয়েছে। তারা বলেন, উক্ত জ্যোৎস্না বেগমকে কখনও দেখিনি, নিরীহ লেখাপড়া না জানা জ্যোৎস্নার ঘটনার সুষ্ঠ তদন্তেরও দাবী জানান কাউন্সিলর মিজানের পরিবার।
স্থানীয় একটি সুত্রে জানা যায়, মান্দারকান্দি রানীগাঁও এলাকার আনসার কর্মী জাহিদা বেগমের নাম জ্যোৎস্নার পরিবারের বরাত দিয়ে স্থানীয় সংবাদপত্রে প্রকাশের পর নবীগঞ্জ আনসার ভিডিপি কর্মকর্তা আব্দুর রাজ্জাক জনৈক আনসার সদস্যকে দিয়ে জাহিদার বাড়িতে খোজঁ খবর নিয়েছেন। এনিয়েও এলাকায় মূখরোচক আলোচনা চলছে। রিপোর্ট লেখা পর্যন্ত ইউডি মামলা ব্যতিত কোন মামলা হয়নি। জ্যোৎস্না বেগমের পরিবার আজ শনিবার মামলা দায়ের করবেন বলে হবিগঞ্জ এক্সপ্রেসকে জানিয়েছেন। এলাকাবাসী মৃতের শরীর থেকে উদ্ধারকৃত চিরকোটের লেখাসহ জ্যোৎস্নার মৃত্যু ঘটনার সুষ্ঠু তদন্ত দাবী করেছেন।