Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জ জেলা জাতীয় পার্টি নব গঠিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ সমাবেশ ঝাড়ু মিছিল

স্টাফ রিপোর্টার ॥ জেলা জাতীয় পার্টির নবগঠিত কমিটিকে পকেট কমিটি আখ্যায়িত করে অবিলম্বে বাতিলের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও এমপি মুনিম চৌধুরী বাবুর বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে জেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী।
গতকাল মঙ্গলাবার চৌধুরী বাজার নতুন খোয়াই মুখ এলাকা থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি শহর প্রদক্ষিণ করে চৌধুরী বাজার পয়েন্টে পথ সভায় মিলিত হয়। বিক্ষোভ মিছিলে এমপি মুনিম চৌধুরী বাবুকে বিনা ভোটে এমপি আখ্যায়িত করে তাহার উপর ঝাড়-প্রদর্শন করেন জাপার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
জেলা জাপার সাবেক সহ-সভাপতি আব্দুল মুক্তাদির চৌধুরী অপু’র সভাপতিত্বে ও সাবেক দপ্তর সম্পাদক এসএম লুৎফুর রহমানের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সাংগঠনিক সম্পাদক তৌহিদুল, তাজ উদ্দিন আহমেদ বাবুল, জেলা যুবসংহতির সাবেক সহ-সভাপতি শেখ কামাল আহমেদ, হবিগঞ্জ পৌর জাপার যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, আব্দুল হান্নান, পেশাজীবি পার্টির সামছুল ইসলাম ফেরদৌস, মুহিত মিয়া, নুরুল ইসলাম, শেখ আজমান মিয়া, জেলা ছাত্র সমাজ নেতা বিপ্লব চন্দ্র দেব, মনির হোসেন, যুবসংহতির নেতা শেখ জালাল, রইছ আলী, দিলীপ বর্মণ, সোহলে আহমেদ, জুয়েল আহমেদ, তাহির মিয়া, রাহীম আহমেদ, শেখ জাবেদ, ইউসুফ আলী, হেলাল আহমেদ, বিশ্বজিৎ চৌধুরী, হিফজুর রহমান, নিমবাহ উদ্দিন, মঈন উদ্দিন খাঁন, খালেক চৌধুরী, সিরাজুল ইসলাম, শেখ নজিমূল, রোমান আহমেদ, শাবাজ খাঁন, কাউয়ূম মিয়া, আব্দুস শহিদ, শাহাব উদ্দিন খাঁন, নূরুল হক, রাসেল, সামছু মিয়া, জহুর আলী খাঁন, জাহির মিয়া, হারুন মিয়া, বজলু মিয়া, ইকবাল, ইলিয়াছ, আবু মিয়া, আঞ্জব আলী, বাবুল মিয়া, গিয়াস উদ্দিন, মাসুক মিয়া, ছায়েব আলী প্রমুখ।
বক্তারা বলেন দীর্ঘ দিনের কারা নির্যাতিত নেতাদের বাদ কমিটি গঠন গঠন করা হয়েছে। এ জন্য এমপি মুনিম চৌধুরী বাবুকে চরম মূল দিতে হবে। তারা  অবিলম্বে বিনা ভোটের এমপি এম এ মুনিম চৌধুরী বাবু পকেট কমিটি বাতিল করে কাউন্সিলের মাধ্যমে জেলা জাতীয় পার্টির পূণাঁঙ্গ কমিটি গঠনের আহ্বান জানান। বক্তারা বলেন এমপি মুনিম চৌধুরী আওয়ামী দালাল সে জাপাকে ধ্বংস করার জন্য নীল নকশা করছে। তার নীল নকশা বাস্তবায়ন করতে দেয়া হবে না। বক্তারা আগামী ১৬ ডিসেম্বরের মধ্যে নয়া কমিটি বাতিলের দাবি জানান। অন্যথায় কমিটির সভাপতি জাপা দলীয় সংসদ সদস্য এম মুনিম চৌধুরী বাবুকে দিগম্বর করার হুশিয়ারি উচ্চারন করেন তারা। সভায় কঠোর আন্দোলনেরও হুশিয়ারি দেন পদবঞ্চিত জাপা নেতারা।
প্রসঙ্গত, এর আগে গত ১৯ নভেম্বর জাতীয় পার্টির একাংশ ও পদবঞ্চিতরা এক সমাবেশে জাপা দলীয় সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবুকে হবিগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করে।
প্রসঙ্গত, এর আগে গত ১৯ নভেম্বর জাতীয় পার্টির একাংশ ও পদবঞ্চিতরা এক সমাবেশে জাপা দলীয় সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবুকে হবিগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করে।