Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে লন্ডন প্রবাসী সত্তারের বিরুদ্ধে পুত্রবধু রেনুখার জায়গা আত্মসাতের চেষ্টার অভিযোগ

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার বাজখাশারা গ্রামের আব্দুস সত্তার লন্ডনীর বিরুদ্ধে পুত্রবধুর জায়গা আত্মসাতের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে মামলা মোকদ্দমা চলছে।
অভিযোগ ও মামলা সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের বাজখাশারা গ্রামের আব্দুল হাছিব প্রায় ১৭ বছর পূর্বে তার কন্যা রেনুখা বেগমকে একই গ্রামের সত্তার লন্ডনীর পুত্র সফিক মিয়ার নিকট বিয়ে দেন। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। বিয়ের সময় আব্দুল হাসিব তার মেয়েকে ৩০ শতক ভূমি রেজিষ্ট্রিমুলে দান করেন। সাম্প্রতিককালে রেনুখা বেগমের ওই ৩০ শতক ভূমির উপর নজর পড়ে শ্বশুর লন্ডন প্রবাসী সাত্তার মিয়ার। ওই জায়গা দখলে নিতে সত্তার ও তার লোকজন জায়গায় বসবাসরত রেনুখার আত্মীয় স্বজনকে প্রতিনিয়ত ভয়ভীতি প্রদর্শন করে আসছে। রেনুখার পিতা আব্দুল হাসিবসহ তার আত্মীয় স্বজনকে আসামী করে থানায় ও কোর্টে একাধিক মামলা দায়ের করা হয়েছে। উপায়ন্তর না দেখে রেনুখার পিতা আব্দুল হাসিব গত ১১ নভেম্বর নবীগঞ্জ থানায় সাধারন ডায়েরী করেন। এদিকে আদালত থেকে ওই জায়গায় উপর ১৪৪ ধারা জারি করা হয়েছে। সত্তার লন্ডনী ও তার লোকজনের ভয়ে রেনুখার পিতা, ভাই, বোনসহ আতœীয় স্বজন আতংকে দিন কাটাচ্ছেন।
নাম প্রকাশে অনিচ্ছুুক এক গ্রামবাসী বলেন, আব্দুস সত্তার লন্ডনীর নির্যাতনে আব্দুল হাসিব মিয়া দিশেহারা হয়ে পড়েছেন। তিনি বিষয়টি জেলা প্রসাশক, পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সকলের সুদৃষ্টি কামনা করেছেন।