Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে সেলুন ব্যবসায়ী বিশ্বজিত ও বিপুলের উপর সন্ত্রাসী হামলায় হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের প্রতিবাদ কর্মসুচী পালন

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জে গত ২৩ নভেম্বর রবিবার সেলুন ব্যবসায়ী দুই সহোদর বিশ্বজিৎ চন্দ ও বিপুল চন্দের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খিষ্টান ঐক্য পরিষদ নবীগঞ্জ উপজেলা শাখার উদ্যেগে প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
নবীগঞ্জ পৌর এলাকার কেলীকানাইপুর গ্রামের মৃত বীরেন্দ্র চন্দ এর পুত্র বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ নবীগঞ্জ উপজেলা শাখার সদস্য বিশ্বজিৎ চন্দ ও তার ছোট ভাই বিপুল চন্দ এর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। উক্ত ঘটনার প্রতিবাদে গত ২৫ নভেম্বর মঙ্গলবার দুপুরে নবীগঞ্জ নতুন বাজার মোড়ে উপজেলা হিন্দু বৌদ্ধ খিষ্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ন রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উত্তম কুমার পাল এর পরিচালনায় এক মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন বাংলাদেশ হবিগঞ্জ হিন্দু বৌদ্ধ খিষ্টান ঐক্য পরিষদের সভাপতি এডভোকেট অহিন্দ্র দত্ত চৌধুরী, সাধারন সম্পাদক এডভোকেট সরাজ বিশ্বাস, হবিগঞ্জ হিন্দু বৌদ্ধ খিষ্টান ঐক্য পরিষদ নেতা সুমঙ্গল রায়, শংক শুভ রায় জেলা পুজা উদযাপন কমিটির নেতা এডভোকেট নলিনী কান্ত রায়, নির্মলেন্দু দাশ রানা, নবীগঞ্জ উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক তনুজ রায় ও পিন্টু রায়, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ নেতা সলিল বরন দাশসহ ছাত্র ও যুব ঐক্য পরিষদের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। প্রতিবাদ কর্মসুচীতে বক্তাগণ এমন নৃশংস হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং ঘটনার সাথে জড়িত দোষী ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এ ঘটনায় উপজেলার হিন্দু সম্প্রদায়ের লোকজনের মধ্যে অজানা আতংক বিরাজ করছে।