Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

চুনারুঘাট উপজেলা ছাত্রদল নেতা রুমনের জামিন লাভ ॥ আনন্দ মিছিল

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও পৌর উপ-নির্বাচনে মেয়র পদে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আব্দুল মন্নান রুমন জামিন লাভ করেছে। গত মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করে চুনারুঘাট থানা পুলিশ। পরের দিন তিনি জামিনে মুক্তি পান।
জানা যায়, চুনারুঘাট-মাধবপুর আসনের এমপি এডভোকেট মাহবুব আলী’র গাড়ি বহরে হামলা ও ভাংচুরের ঘটনায় দ্রুত বিচার আইনে দায়েরকৃত মামলায় রুমনকে গ্রেফতার করে চুনারুঘাট থানা পুলিশ। বুধবার রুমনকে আদালতে তোলা হয়। আদালথ তাকে জামিন মঞ্জুর করে।
এদিকে জামিন লাভের পর বিকালে রুমন চুনারুঘাট পৌছলে মিছিল সহকারে তাকে বরণ করে সর্বস্তরের নেতাকর্মী ও এলাকাবাসী। আনন্দ মিছিলটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মধ্যবাজারে এক সভায় মিলিত হয়। উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সৈয়দ আবু নাঈম হালিমের সভাপতিত্বে ও পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম সুজনের পরিচালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব খাইরুল আলম, সাংগঠনিক সম্পাদক মীর সিরাজ আলী, উপজেলা যুবদলের সভাপতি আব্দুল মতিন, সাধারণ সম্পাদক এডঃ মোজাম্মেল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ শফিক মিয়া, জামাল মিয়া, পৌর কৃষকদলের সাধারণ সম্পাদক সারোয়ার নেওয়াজ শামীম, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রফিক তালুকদার, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হুসাইন আহমদ রুবেল, ছাত্রদল নেতা কাউছার আহমেদ তালুকদার, অলি তালুকদার, মিজবা উদ্দিন তামিম, মনিরুজ্জামান খাদেম, নাসির, সাবাজ, মীর হোসেন, শাহিনুজ্জামান শাহিন, আরিফ, সোহেল, পংকজ প্রমুখ।