Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে পাওনা টাকা নিয়ে সংঘর্ষে আহত ১০

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের রামপুর গ্রামে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় পাওনা টাকাকে কেন্দ্র করে সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। গুরুতর আহত ২ জনকে সিলেট হাসপাতালে প্রেরন ও ১জনকে নবীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জনা যায়, উপজেলার রামপুর গ্রামের কুদ্দুস মিয়ার কাছ থেকে একই গ্রামের সুফি মিয়া সুদের উপর ৫’শ টাকা ধার নেয়। কিন্তু নির্ধারিত সময়ে টাকা পরিশোধ করতে না পারায় তাদের দু’পরিবারের মহিলাদের মধ্যে কথা কাটাকাটির জের ধরে সংঘর্ষ বাধে । এ সময় স্থানীয় মুরুব্বিরা বিষয়টি সালিসে নিস্পত্তি করার উদ্যোগ নিয়ে  গতকালই সালিসের দিন নির্ধারন করা হয়েছিল।
গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সালিসে বিষটি নিস্পত্তির এক পর্যায়ে সুফি মিয়া তাদের রাস্তা দিয়ে কুদ্দুস মিয়াকে না আসার জন্য নিষেধ দেন। এতে কুদ্দুস মিয়া ক্ষিপ্ত হয়ে গালিগালাজ  করলে তাদের মধ্যে হাতাহাতির এক পর্যায়ে সংঘর্ষ বাধলে উল্লেখিতরা আহত হয়। গুরুতর আহত আবুল মিয়া (৫৫), মিনারা বেগম (৪০) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। অপর আহত হোসেন আহমদ (৩২), রোকেয়া বেগম (২৫), সুফি মিয়া (৫০), কুদ্দুস মিয়া (৪৫), লুৎফুন্নেছা (৩০) কে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা  হয়েছে।