Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

পৌর আওয়ামীলীগের কর্মী সমাবেশে এমপি আবু জাহির আওয়ামীলীগ লুটপাট ও সন্ত্রাসবাদে বিশ্বাসী না

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামীলীগ লুটপাট ও সন্ত্রাসবাদে বিশ্বাসী না। এ দল ক্ষমতায় আসলে দলীয় নেতাকর্মীর ভাগ্যের উন্নয়ন হয় না। কিন্তু বিএনপি সরকার ক্ষমতায় থাকলে তাদের দলীয় নেতাকর্মীদের ভাগ্যের উন্নয়ন হয়। আওয়ামীলীগ সকল ধর্মের প্রতি শ্রদ্ধাশীল। দেশে শান্তি-শিংখলা বজায় রাখতে আগামীতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে বিজয়ী করতে হবে। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে ২৫ অক্টোবর বর্তমান সরকারের অগ্রগতি ও উন্নয়নের ৫ বছর পূর্তি উপলক্ষে হবিগঞ্জ পৌর আওয়ামীলীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর বাংলাদেশের শিক্ষাত্রে, বিদ্যুৎ, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থাসহ সকল পর্যায়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য রাতদিন পরিশ্রম করে যাচ্ছেন। শেখ হাসিনার পুত্র সজিব ওয়াজেদ জয় দেশে কোন ধরনের বেআইনী কাজ করেননি। কিন্ত বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার পুত্র তারেক জিয়া দেশ থেকে বিপুল পরিমান টাকা লুটপাট করেছে। বিগত ৫ বছরে হবিগঞ্জে যে পরিমান উন্নয়ন কর্মকাণ্ড সাধিত হয়েছে তা আর কোন সরকারের আমলে হয়নি। তিনি পৌর আওয়ামীলীগের সকল নেতাকর্মীকে এক হয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে কেন্দ্রীয় আওয়ামীলীগের সিদ্ধান্ত অনুযায়ী প্রতিটি ভোটকেন্দ্রে আওয়ামীলীগের নেতৃত্বে কেন্দ্র কমিটি গঠন করে এদেশের জনগণের ভোটের অধিকার নিশ্চিত করার আহবান জানান।
পৌর আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকাস্থ টিটোর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসীম, মশিউর রহমান শামীম, পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি শরীফ উল্লাহ, সাধারণ সম্পাদক মুকুল আচার্য্য, বর্তমান সহ সভাপতি আবু সালেহ মোঃ শিবলী, অ্যাডভোকেট মোঃ আফীল উদ্দিন, শাহবাজ চৌধুরী, আব্দুল কদ্দুছ, এম এ আজিজ ইউনুস, যুগ্ম সাধারণ সম্পাদক হিরাজ মিয়া, সুজিত বণিক, দুলাল সূত্রধর, শংখ শুভ্র রায়, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, শেখ মামুন, চৌধুরী মো. মাসুদ আলী ফরহাদ, মহিলা সম্পাদিকা শেখ মাহবুবা আক্তার রুবি, সহ মহিলা সম্পাদিকা মাহফুজা বেগম, দপ্তর সম্পাদক ফজলে রাব্বী রাসেল, সাংস্কৃতিক সম্পাদক পার্থ সারথি রায় প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা যুবলীগ সভাপতি হাসান চৌধুরী হেমসিন, জেলা ছাত্রলীগ সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছির রায়হান মুফতিসহ সকল ওয়ার্ড কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ। সভায় বিভিন্ন ওয়ার্ডে জনসভা, ভোটকেন্দ্র কমিটি গঠন ও পৌর আওয়ামীলীগকে আরো গতিশীল করার সিদ্ধান্ত গৃহীত হয়।