Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

দীঘলবাগে তোতা মিয়া হত্যার প্রতিবাদে সভা

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার দীঘলবাগ গ্রামে নিহত তোতা মিয়া হত্যার প্রতিবাদে, মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী, পুলিশ মিথ্যা তদন্ত প্রতিবেদন বাতিলের দাবীতে দীঘলবাগ গ্রামে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে। গতকাল বিকালে দীঘলবাগ চৌমুনীয়ায় অনুষ্টিত প্রতিবাদ সভায় সভাপত্বি করেন বিশিষ্ট মুরুব্বি হিরা মিয়া।
ডাঃ সাহিদ মিয়ার পরিচালানায় অনুষ্টিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-গোপায়া ইউপি চেয়ারম্যান চৌধুরী মিজবাহুল বারী লিটন, বিশেষ অতিথি ছিলেন ইউপি মেম্বার জাবেদ হাসান রজব। এতে বক্তব্য রাখেন-আব্দুল আজিজ, সৈয়দ আলী, হাজী আব্দুল কুদ্দুছ, মোঃ মিলন মিয়া, তাজুল ইসলাম, আব্দুর রহিম, কামরুল ইসলাম প্রমুখ।
সভায় বক্তারা বলেন-ন্যায় কাজের প্রতিবাদ করতে গিয়ে তোতা মিয়া খুন হন। কিন্তু খুনের ঘটনাকে ধামা চাপা দেয়ার জন্য তোতা মিয়ার হত্যা মামলার আসামী আওয়াল মিয়ার স্ত্রী শাপলা বেগম হামলা ও লুটপাটের অভিযোগ এনে উল্টো তোতা মিয়ার লোকজনের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে হয়রানী করা হচ্ছে। তারা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
সভায় বক্তারা বলেন-পুলিশ মূলঘটনাকে আড়াল করতে নিহত তোতা মিয়ার লোকজনকে আসামী করে তাদের বিরুদ্ধে উল্টো আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেছে যা সম্পূন্ন মিথ্যা।