Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

সাংবাদিক হাফিজুর রহমান নিয়নের মাতার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার ॥ দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি হাফিজুর রহমান নিয়নের মাতা করিমুন্নেছা বেগম (৭৫) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বিকাল ৫ টা ১০ মিনিটে তিনি মারা যান। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্য জনিত রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন।
মরহুমার জানাযার নামাজ আজ বাদ জোহর শহরের সওদাগর জামে মসজিদে অনুষ্ঠিত হবে। পরে মরহুমার পিতার বাড়ী বাহুবল উপজেলার উলুয়া গ্রামে দাফন করা হবে।
বিভিন্ন মহলের শোক প্রকাশ
দৈনিক প্রথম আলোর হবিগঞ্জ প্রতিনিধি হাফিজুর রহমান নিয়ন এর মাতা মোছাঃ করিমুন্নেছা তালুকদারের মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
শোক প্রকাশকারীগণ হলেন-হবিগঞ্জ পৌর সভার মেয়র আলহাজ্ব জিকে গউছ, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ নাহিজ ও সাধারণ সম্পাদক এডঃ নির্মল ভট্টাচার্য্য রিংকু, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস সম্পাদক মোঃ ফজলুর রহমান, সাবেক সহ-সভাপতি আব্দুল বারী লস্কর, দৈনিক হবিগঞ্জ সমাচারের সম্পাদক গোলাম মোস্তফা রফিক, ভারপ্রাপ্ত সম্পাদক রাসেল চৌধুরী, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি সৈয়দ এখলাছুর রহমান খোকন। দৈনিক মানবকণ্ঠের হবিগঞ্জ প্রতিনিধি আবু হাসিব খান চৌধুরী পাবেল, দৈনিক সমাচারের নির্বাহী সম্পাদক এম এ ওয়াহেদ, যুগ্ম সম্পাদক শরীফ চৌধুরী, বার্তা সম্পাদক মোহাম্মদ নুর উদ্দিন, প্রধান প্রতিবেদক দিদার এলাহী সাজু।
অপর দিকে ইন্টারনেশনাল ফ্রেন্ডস আই.এফ.সি হবিগঞ্জ’র সহ-সভাপতি মোঃ মহিবুর রহমান টিপু মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আই.এফ.সি হবিগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ। তারা মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।