Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুরে ৩ বাড়িতে ডাকাতির ঘটনায় মামলা ॥ গ্রেফতার ৪

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে একই রাতে পাশাপাশি দু’টি গ্রামে তিন বাড়িতে ডাকাতির ঘটনায় সন্দেহভাজন ৪ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গোপন সুত্রে খবর পেয়ে থানার এস.আই মমিনুল ইসলাম বুধবার ভোর রাতে উপজেলার নোয়াপাড়া এলাকায় পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতরা হচ্ছে-উপজেলার বোরহানপুর গ্রামের আলী হোসেনের ছেলে ধনু মিয়া (৩২), নারায়নপুর গ্রামের সোয়াব মিয়ার ছেলে সবুজ মিয়া (২৩), রিয়াজনগর গ্রামের চেরাগ আলীর ছেলে দুলাল মিয়া (২৫) ও ইটাখোলা মোড়াপাড়া গ্রামের মশ্বব আলীর ছেলে কালাম মিয়া (২৪)।
এদিকে এ ঘটনায় ব্যাংক কর্মকর্তা ফেরদৌস আহাম্মেদ টিটুর পিতা আকবর আলী তালুকদার বাদী হয়ে থানায় ২৫/৩০ জনকে আসামি করে ১টি মামলা দায়ের করেছেন।
উল্লেখ্য যে, উপজেলার পরমানন্দপুর গ্রামের ব্যাংক কর্মকর্তা ফেরদৌস আহাম্মেদ টিটু, পার্শ্ববর্তী সুরমা গ্রামের হাবিব মিয়া ও সিদ্দিক মিয়ার বাড়িতে রবিবার দিবাগত রাতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়। মুখোশ পরা অস্ত্রধারি ডাকাতদল দরজা ভেঙ্গে ব্যাংক কর্মকর্তা ফেরদৌস আহাম্মেদ টিটুর ঘরে প্রবেশ করে বাড়ির লোকজনকে মারপিট করে নগদ ৬৫ হাজার টাকা, আড়াই ভরি স্বর্ণালংকার সহ ২লক্ষাধিক টাকার মালামাল লুঠ করে নিয়ে যায়। একই রাতে সিদ্দিক মিয়ার বাড়ীর সবাইকে বেধে নগদ ৮৩ হাজার টাকা এবং হাবিব মিয়ার বাড়ী থেকে ১৫ হাজার টাকা ও ১ ভরি স্বর্ণালংকার নিয়ে যায় ডাকাতরা। টিটু মিয়ার বাড়ীতে ডাকাতের অস্ত্রাঘাতে ২ মহিলা সহ ৪ জন আহত হয়েছেন।