Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুর স্কুল ছাত্র অপহরণ ১০ লাখ টাকা মুক্তিপণ দাবী

মোঃ রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার জগদীশপুর জে.সি স্কুল এন্ড কলেজের ১০ শ্রেনীর এক ছাত্রকে অপহরনের পর ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়েছে। অন্যথায় মেরে ফেলার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। এ ব্যাপারে অপহৃত ছাত্রের পিতা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়-মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের উত্তর বেজুড়ার ধলাই মিয়ার ছেলে জগদীশপুর জে.সি স্কুল এন্ড কলেজের ১০ শ্রেনী ছাত্র মোজাম্মেল হক শুভ ১২ সেপ্টেম্বর বিকালে তার মামা জালুয়াবাদ গ্রামের নজরুল ইসলাম বাবু’র বিয়েতে যায়। বিয়ে ও বৌ-ভাত অনুষ্টানের পর ১৩ সেপ্টেম্বর বিকেলে মামা বাড়ী থেকে নিজ বাড়ীতে আসার উদ্দেশ্যে বের হয়। রাস্তার কোন এক নির্জন স্থান থেকে শুভকে দুর্বৃত্তরা অপহরণ করে নিয়ে যায় এবং ওই রাত প্রায় সোয়া ১ টার দিকে শুভ’র মোবাইল নং-০১৭৭৮১৬৩২৫২ থেকে তার বাবার নাম্বারে ফোন করে দুর্বৃত্তরা ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। অন্যথায় তাকে হত্যা করা হবে বলে হুমকি দেয়।
এ ব্যাপারে শুভ’র পিতা ধলাই মিয়া গতকাল রোববার সকালে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা এস.আই মমিনুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়ার পর পরই তাকে উদ্ধারের জন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। থানার ওসি আব্দুল বাছেদ বলেন, বিষয়টি সর্বাধিক গুরুত্ব দিয়ে তাকে উদ্ধারে বিভিন্ন স্থানে পুলিশি অভিযান চালানো হচ্ছে।