শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আমেরিকায় কমিউনিটি বোর্ড মেম্বার জুডিশিয়াল ডেলিগেট হলেন হবিগঞ্জের কৃতি সন্তান মনজুর চৌধুরী

  • আপডেট টাইম রবিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৪
  • ৪৪১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে মূলধারার রাজনীতিতে বাংলাদেশীদের মধ্যে সক্রিয়ভাবে অংশগ্রহণকারী তরুণ প্রজন্মের অন্যতম রাজনীতিক মনজুর চৌধুরী কুইন্স কাউন্টির জুডিশিয়াল ডেলিগেট হিসেবে নির্বাচিত হয়েছেন।
গত ৯ সেপ্টেম্বর মঙ্গলবার অনুষ্ঠিত হয়ে যাওয়া নিউইয়র্ক সিটি প্রাইমারী ইলেকশনের মধ্য দিয়ে তিনি তৃতীয়বারের মতো এই পদে নির্বাচিত হলেন। এর আগে ২০১০ সালেও তিনি এই পদে নির্বাচন করে বিজয়ী হয়েছিলেন। কুইন্সের মধ্যে অন্যতম প্রভাবশালী ডেমোক্রেটিক ক্লাব নিউভিশন ডেমোক্রেটিক ক্লাবে ইতিহাস সৃষ্টি করে বোর্ড অব ডিরেক্টর হিসেবে নির্বাচিত মনজুর গত প্রায় ১০ বছর ধরে ডেমোক্রেট ক্লাবের রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত রয়েছেন। কর্মজীবনে মনজুর ডোমিনিকান প্রোভিন্স অব সেন্ট জোসেফ-এর প্রধান কার্যালয়ে কন্ট্রোলার হিসেবে কর্মরত রয়েছেন।
মনজুর চৌধুরী নিউইউয়র্কে কয়েকটি অলাভজনক সংস্থা প্রতিষ্ঠা করেন। যেগুলো মানুষজনকে চাকুরী পেতে এবং ক্যারিয়ার গড়তে সহায়তা করছে।
মনজুর চৌধুরী হবিগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম কাজলুল আহমেদ চৌধুরী ও জাহানারা বেগম চৌধুরীর সন্তান। সে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ এবং এমবিএ ডিগ্রী অর্জন করে বর্তমানে আমেরিকায় বসবাস করছে। সে লন্ডনেও উচ্চ শিক্ষা গ্রহণ করে। প্রবাসী থাকলেও মনজুর হবিগঞ্জের রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ডে নিবিড়ভাবে সম্পৃক্ত। আমেরিকার মত দেশে গুরুত্ব পুর্ণ পদে নির্বাচিত হয়ে সে হবিগঞ্জের মুখ উজ্জল করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com