Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

আহলে সুন্নাত ওয়াল জামাত ঐক্য পরিষদের বিক্ষোভ মিছিল ॥ রাসুল (সাঃ)’র রওজা স্থানান্তরের প্রস্তাবের প্রতিবাদ ও মাওঃ ফারুকী হত্যাকারীদের গ্রেফতারের দাবী

স্টাফ রিপোর্টার ॥ নবী করিম হযরত মোহাম্মদ মোস্তফা (সাঃ) এর রওজা মোবারক স্থানান্তরের প্রস্তাবকারীদের ফাঁসি দাবী ও মিডিয়া ব্যক্তিত্ব আল্লামা নূরুল ইসলাম ফারুকী’র হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে আহলে সুন্নাত ওয়াল জামাত ঐক্য পরিষদ এর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও মহা সমাবেশ অনুষ্টিত হয়েছে। গতকাল হবিগঞ্জ পৌরসভা মাঠ প্রাঙ্গনে সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি সারা শহর প্রদক্ষিণ করে চৌধুরী বাজার পয়েন্টে গিয়ে শেষ হয়। আল্লামা মুফতি এটিএম নূর উদ্দিন জংগী নকশেবন্দী আলক্বাদরীর সভাপতিত্বে ও অধ্যক্ষ ডাঃ এস এম সরওয়ারের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন-হযরত মাওলানা মোস্তাক আহমেদ আলক্বাদরী আল ওয়ায়েসী, মুফতি আব্দুল মজিদ, মাওলানা রফিকুল ইসলাম জাফরী, মাওলানা আবু তাহের, মাওলানা আবু তৈয়ব মোজাহিদী, এডঃ মুজিবুর রহমান চৌধুরী, মাওলানা নূরুন্নবী, মাওলানা এমদাদ উল্লাহ, মাওলানা হাফেজ আব্দুস শহীদ, মাওলানা মিজানুর রহমান, মাওলানা সফিকুর রহমান তালুকদার, মাওলানা নজরুল ইসলাম সিদ্দিকী, মাওলানা জহিরুল ইসলাম, মোঃ রাহিম, মাওলানা আব্বাস উদ্দিন, মাওলানা জাহাঙ্গীর আলম প্রমূখ।
সভার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা হাফেজ আব্দুস শহীদ।
সভায় আহলে সুন্নাত ওয়াল জামাতর ঐক্য পরিষদের পক্ষ হতে ৭ দফা লিখিত দাবী পাঠ করেন কাজী মাওলানা আব্দুল করিম।
দাবী গুলো হল-ফারুকী হত্যার আসামীদের খুজে বের করে ফাসি দিতে হবে। সন্ত্রাসী মৌদদীখারীজিদের রাজনীতি আইন করে বন্ধ করতে হবে। সুন্নী আকিদার পরিপন্থি সম্প্রচার বন্ধ করতে হবে। সুন্নী ওলামাকেরামদের সরকার নিরাপক্তা ব্যবস্থা দিতে হবে। রওজা মোবারক স্থানান্তর প্রক্রিয়া বন্ধ করাসহ সরকারের নিকট তারা জোর দাবী জানান। অন্যথায় সুন্নী মুসলমানগণ ব্যালটের মাধ্যমে এই সরকারের বিরুদ্ধে জবাব দিবে।
সভায় বক্তারা বাংলাদশে সরকারের পক্ষ থেকে সৌদির সরকারকে হুশিয়ার করে দিয়ে নবী ওলির দুশমন, মাজার ধ্বংসকারী মুনাফিকদের শাস্তির আহ্বান জানান। তারা বলেন-সুন্নী ঐক্য পরিষদের পতাকার তলে সমবেত হয়ে সকল মতবিরোধ ভুলে গিয়ে সুন্নীয়তে এই মহা সংকটের দিনে জিহাদের জন্য সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। পরিশেষে মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।