Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

আজ জেলা প্রশাসক গোল্ডকাপ এর উদ্বোধন হবিগঞ্জের ক্রীড়াঙ্গনে উৎসব মুখর পরিবেশ

স্টাফ রিপোর্টার ॥ আজ মঙ্গলবার থেকে হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে শুরু হবে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট। সিলেটের বিভাগীয় কমিশনার সাজ্জাদুল হাসান প্রধান অতিথি হিসাবে টুর্ণামেন্টর উদ্বোধন করবেন। উদ্বোধন উপলক্ষে শারিরিক কসরত প্রদর্শন করবে বিকেজিসি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় ও বিয়াম ল্যাবরেটরি স্কুলের শিক্ষার্থীরা।
জেলা প্রশাসক গোল্ডকাপকে কেন্দ্র করে ক্রীড়াঙ্গনে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। জালাল স্টেডিয়ামকে সাহানো হয়েছে বর্ণিল সাজে। দর্শদের মাঝে উৎসাহ বাড়াতে আয়োজন করা হয়েছে র‌্যাফেল ড্র। প্রবেশ টিকেট দিয়েই দর্শকরা মোটর সাইকেলসহ বিভিন্ন পুরস্কার পেতে পারেন। আজকের উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করবে হবিগঞ্জ সদর উপজেলা বনাম বাহুবল উপজেলা। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র ও প্রাণ গ্র“পের পরিচালক মো. ইলিয়াছ মৃধা। সভাপতিত্ব করবেন জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন। টুর্ণামেন্টে হবিগঞ্জের ৮ উপজেলা দল অংশ গ্রহণ করছে। প্রত্যেক দলই চাইলে জেলার বাহিরের ৫জন খেলোয়াড় অন্তর্ভূক্ত করতে পারবে। এতে করে জাতীয় দলের ও বিদেশী খেলোয়াড়ের নৈপুণ্য উপভোগ করার সুযোগ পাবেন দর্শকরা।
এই টুর্ণামেন্টের মাধ্যমে হবিগঞ্জের ক্রীড়াঙ্গনের সাথে সম্পৃক্ত হয়েছে প্রাণ গ্র“প। তারা হবিগঞ্জের ক্রীড়াঙ্গনে দীর্ঘমেয়াদে সম্পৃক্ত থাকার আগ্রহ ব্যক্ত করেছে।
টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি জানান, জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টকে কেন্দ্র করে জালাল স্টেডিয়ামে প্রস্তুতির কাজ শেষ হয়েছে। খেলায় দর্শকরা যে টিকেট দিয়ে প্রবেশ করবেন সেই টিকেটে র‌্যাফেল ড্রর ব্যবস্থা করা হয়েছে। এতে মোটর সাইকেলসহ আকর্ষনীয় পুরস্কারেরও ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।