Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময়

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে কর্মরত সাংবাদিকদের সঙ্গে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার (২২ এপ্রিল) বিকেলে নবীগঞ্জ শহরস্থ একটি রেস্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম,এ আহমদ আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সেলিম তালুকদার এর পরিচালনায় মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল জাহান চৌধুরী।
বক্তব্য রাখেন- দৈনিক সময় সম্পাদক মো. আলা উদ্দিন, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এটিএম সালাম, উত্তম কুমার পাল হিমেল, সাবেক সাধারণ সম্পাদক এম,এ বাছিত, বর্তমান সহ-সভাপতি এম এ মুহিত, বর্তমান নির্বাহী সদস্য শাহ সুলতান আহমদ, এম মুুজিবুর রহমান, হাবিবুর রহমান চৌধুরী শামীম, প্রেসক্লাবের সদস্য মুরাদ আহমদ, সলিল বরণ দাশ, আকিকুর রহমান সেলিম, মুহিবুর রহমান, মোঃ আবু তালেব, ছনি আহমেদ চৌধুরী, সাংবাদিক মোঃ ছাদিকুল ইসলাম, অঞ্জন রায়, সাগর আহমদ, স্বপন রবি দাশ প্রমূখ। এসময় আরও উপস্থিত ছিলেন বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।
উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল জাহান চৌধুরী বলেন, নবীগঞ্জ উপজেলার প্রতিটি এলাকায় আমি দীর্ঘদিন ধরে মানুষের সঙ্গে কাজ করছি, মানুষের বিপদে সর্বদা পাশে ছিলাম। দীর্ঘ সাংবাদিকতা ও রাজনৈতিক জীবনে সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করার চেষ্টা করেছি, আমি আশা করছি আগামীদিনে নবীগঞ্জ উপজেলাবাসী আমাকে মূল্যায়ন করবে। তিনি বলেন- আমি নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি হিসেবে কর্মরত আছি, সাংবাদিক পরিবারের সদস্য হিসেবে আমি সাংবাদিকসহ সবার সার্বিক সহযোগীতা কামনা করি।