Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুর বাজারে উপজেলা প্রশাসনের উচ্ছেদ অভিযান

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর ধান বাজারে উপজেলা প্রশাসন কর্তৃক উচ্ছেদ অভিযান করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে মাধবপুর বাজারে সরকারি খাস খতিয়ানভুক্ত বাজারে তোহা বাজার হিসেবে চিহ্নিত স্থানে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। মাধবপুর থানা পুলিশের সহযোগিতায় উচ্ছেদ অভিযান পরিচালনা করেন মাধবপুর উপজেলা নিবার্হী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম ফয়সাল।এ সময় সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব, থানার সেকেন্ড অফিসার মানিক সাহা সহ প্রমুখ উপস্থিত ছিলেন।
ব্যবসায়ী নাহিদ পাঠান, ফারুক মিয়া বলেন, তোহা বাজারে পোলট্রি, কাঁচামালের আড়ত, বিভিন্ন রকমের দোকান বসিয়ে অবৈধ ভাবে দখল করে রাখা হয়েছে। বাজারের সৌন্দর্য যেমন নষ্ট করা হয়েছে, তেমনি সপ্তাহের দুই হাটবারে বাজার ভিতরে ও নাছিরনগর রাস্তা জনসাধারণ চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি হয়। অবৈধ দখলদারদের কবলে পড়ে বাব্যসায়ীরা নিজেদের বরাদ্ধকৃত জায়গা ছেড়ে হাট বাজার দিন গুলোতে রাস্তা দখল করে রাখেন। সঠিক ভাবে বাজার নিয়ন্ত্রণ করা হলে সমস্যার সৃষ্টি হত না। তারা বাজারের শৃঙ্খলা ফিরিয়ে আনতে অভিযানকে স্বাগত জানান।
উপজেলা নিবার্হী অফিসার একেএম ফয়সাল জানান, বাজারের শৃঙ্খলা ফিরিয়ে আনতে এবং রাস্তার যানজট মুক্ত করতে উচ্ছেদ অভিযান করা হচ্ছে। আশা রাখি দ্রুত সময়ের মধ্যে জনসাধারণ সুফল পাবেন এবং এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।