Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জে পূবালী ক্রিকেট কার্নিভাল ২০২৪ ফাইনাল ম্যাচের মাধ্যমে সফল ভাবে সমাপ্ত

প্রেস বিজ্ঞপ্তি ॥ পূবালী ব্যাংক প্রিন্সিপাল অফিস সিলেটের উদ্যোগে চলমান পূবালী ক্রিকেট কার্নিভাল-২০২৪ ফাইনাল ম্যাচ সফল ভাবে সমাপ্ত হয়েছে। গতকাল হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে পূবালী ওয়েস্টার্ন ওয়ারিয়রস বিজয়ী হয়েছে মৌলভীবাজার চ্যালেঞ্জার্সকে ৬ উইকেটে হারিয়ে। এই ম্যাচ ঘিরে উপস্থিত দর্শকদের মধ্যে প্রচুর উল্লাস গিয়েছে।
পুবালী ব্যাংক পিএলসি’র এই উদ্যোগে সঙ্গীত, খেলাধুলা, এবং আনন্দের আবির্ভাব হয়েছে প্রায় সব ক্ষেত্রে। পূবালী ব্যাংকের এই উদ্যোগের মূল লক্ষ্য ছিল ব্যাংক কর্মকর্তাদের নিজেদের সম্পৃক্ততা বৃদ্ধি এবং স্বাস্থ্যকর জীবনধারাকে অব্যাহত রাখা। গত শুক্রবার (১৬ ফেব্রুয়ারী) সকালে পূবালী ব্যাংক প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক আবু লাইছ মোঃ শামসুজ্জামান সহ অতিথিরা বেলুন উড়িয়ে ম্যাচের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
এই ক্রিকেট কার্নিভাল উপলক্ষে সিলেট পূর্ব ও পশ্চিম অঞ্চল, মৌলভীবাজার অঞ্চল এবং ময়মনসিংহ অঞ্চলের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ একত্রিত হন হবিগঞ্জ জেলার আধুনিক স্টেডিয়ামে। ম্যাচের মাঝে দর্শকদের জন্য পূবালী ব্যাংক এর পক্ষ থেকে ছিলো লাইভ কিচেনে রান্না করা মুখরোচক খাবার। সকলের উৎসাহ এবং উদ্দীপনার মাধ্যমে ফাইনাল ম্যাচ অত্যন্ত সফলভাবে সম্পন্ন হয়েছে।
প্রধান অতিথি তার সমাপনী বক্তব্যে বলেন- আজকের ক্রিকেট ম্যাচের উদ্দেশ্য শুধু মাঠে প্রতিদ্বন্দ্বিতা করা নয়; এটি সংযোগ স্থাপন, সম্পর্ককে শক্তিশালী করা এবং একসাথে একটি দুর্দান্ত সময় কাটানো। এটি আমাদের জন্য অবকাশ, বসন্তের তাজা বাতাস উপভোগ করা এবং একে অপরের পাশাপাশি থেকে উল্লাস করার সাথে সাথে আমাদের ক্রীড়া প্রতিভা প্রদর্শন করার একটি সুযোগ। ক্রিকেট কার্নিভাল অংশগ্রহণকারী ৪টি দল, যেখানে পূবালী ব্যাংক পিএলসি’র বিভিন্ন অঞ্চলের খেলোয়াড় রয়েছেন। প্রতিটি দল আমাদের কমিউনিটির অবিচ্ছেদ্য অংশ এবং পূবালী ব্যাংককে প্রতিনিধিত্ব করে।
মহাব্যবস্থাপক আবু লাইছ মোঃ শামসুজ্জামান অংশগ্রহণকারী খেলোয়াড়বৃন্দ, সংগঠক এবং স্বেচ্ছাসেবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। যারা পর্দার আড়ালে অক্লান্ত পরিশ্রম করে এই অনুষ্ঠানটিকে বাস্তবে রূপ দিয়েছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আরো বলেন- সকলের প্রতিশ্রুতি এবং উৎসাহ সত্যিই প্রশংসনীয়। আমাদের মনে রাখা উচিত যে সত্যিকারের বিজয়, আমাদের তৈরি করা বন্ধন, আমাদের ভাগ করা স্মৃতি এবং আমরা যে বন্ধুত্বকে লালন করি তার মধ্যে নিহিত। খেলাধুলার চেতনা আমাদের সকলের মনকে প্রশান্ত করুক এবং কাটানো মুহুর্ত গুলো হাসি, বন্ধুত্ব এবং স্মরণীয় মুহূর্তগুলিতে পূর্ণ হোক।