Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

সংকটাপন্ন মেয়ের সুস্থতা কামনায় দোয়া চাইলেন এমপি মিলাদ গাজী

নবীগঞ্জ প্রতিনিধি ॥ কিডনী-নিউমোনিয়াসহ অন্যান্য নানা জটিল রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপির একমাত্র কন্যা সন্তান গাজী ফায়হা রওশন। গতকাল সোমবার বিষয়টি করেছেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ। তিনি একমাত্র মেয়ের জন্য নবীগঞ্জ-বাহুবলবাসী তথা সর্বসাধারণের কাছে দোয়া চেয়েছেন। পারিবারিক সূত্রে জানা যায়- সংসদ সদস্যের একমাত্র মেয়ে গাজী ফায়হা রওশনের কিডনী নষ্ট হওয়ার কারনে দীর্ঘ ৮-৯ বছর ডায়ালাইসিস দেয়া হয়। মহামারী করোনার মধ্যে ভারতের দিল্লীতে কিডনী প্রতিস্থাপনের জন্য গাজী ফায়হা রওশনকে নিয়ে যাওয়া হলেও করোনার মহামারী ও লকডাউনের কারণে চিকিৎসা দীর্ঘ সাত মাস বন্ধ ছিল। তারপর সিলেটের এক ভদ্রলোকের সহায়তায় গাজী ফায়হা রওশনের কিডনী প্রতিস্থাপন সম্পন্ন হয়।
কিডনি প্রতিস্থাপনের পর প্রায় ১ বছর সুস্থ ছিলেন ফায়হা। এরপর ইনফেকশন জনিত কারনে তার নতুন কিডনীতে আবার সমস্যা দেখা দিলে বাংলাদেশের চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ভারতে দিল্লিতে একটি হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়। এরপর থেকে কিডনি-নিউমোনিয়াসহ অন্যান্য নানা রোগ বাসাবাঁধে সংসদ সদস্যের মেয়ের অঙ্গপ্রত্যঙ্গে।
২০ অক্টোবর গাজী ফায়হা রওশনের অবস্থার অবনতি হলে তাৎক্ষনিক ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা চলাকালে অবস্থার অবনতি হলে তাকে নেওয়া হয় আইসিইউতে।
হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ বলেন- আমার একমাত্র মেয়ের শারীরিক অবস্থা সংকটাপন্ন। আমার মেয়ের সুস্থতার জন্য সর্বস্তরের জনগণের কাছে দোয়া প্রার্থনা করছি। আল্লাহ’তালার উছিলায় আমার মেয়ে যেন দ্রুত সুস্থ হয়ে ওঠে।