Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাংবাদিক তৌহিদ আহত

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তোহিদ চৌধুরী প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন। গুরুতর আহত সাংবাদিক তৌহিদ চৌধুরী (২৫)কে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
তৌহিদ চৌধুরী জানা যায়, গত শুক্রবার রাতে তৌহিদ শহরের হাসপাতাল রোডের সেন্ট্রাল প্লাজায় ঔষধ কিনতে যান। এসময় মাসুম আহমেদের নেতৃত্বে একদল যুবক পরিকল্পিত ভাবে তার উপর অতর্কিতে হামলা চালায়। এতে তৌহিদ চৌধুরী গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ঘটনার খবর পেয়ে সাংবাদিক নেতৃবৃন্দ হাসাপাতালে ছুটে যান। হামলার খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই জাহাঙ্গীর আলমসহ একদল পুলিশ হাসাপাতালে গিয়ে খোজ খবর নেন। এ সময় পুলিশের পক্ষ থেকে ঘটনার সাথে জড়িতদের আইনের নিয়ে আসবেন বলে আশ্বাস প্রদান করেন।
আহত তৌহিদ চৌধুরী আরো জানান, দেবপাড়া ইউনিয়নের আব্দুল ওয়াদুদ মিয়ার পুত্র মাসুম আহমদ জীবন, গুলডুবা গ্রামের আরিফ হাসান, হরিধরপুর গ্রামের বদরুল আলম, ফয়ছল আহমদ ও টুনাকান্দি গ্রামের নাইম আহমদসহ ১৫/২০ জনের একদল দূর্বত্ত তার উপর পরিকল্পিত ভাবে হামলা করেছে। এ সময় হামলাকারী তার নিকট থেকে নগদ অর্থ, মোবাইল ফোনসহ ছিনিয়ে নিয়ে যায়।