Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

চুনারুঘাটের নারীসহ শ্রীপুরে আটক দুই ॥ গাঁজা উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ গাজীপুরের শ্রীপুরে ১৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। গতকাল শুক্রবার সকাল ৬ টার দিকে শ্রীপুর রেলগেট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. ইয়াসির আরাফাত হোসেন এক প্রেসবিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃতরা হলেন- হালিশহর এলাকার নেয়ামত আলীর ছেলে আব্দুল আলী ও একই থানা এলাকার ঘনশ্যামপুর গ্রামের মতিন লাল মিয়ার মেয়ে রুবি আক্তার ওরফে লিমা আক্তার।
র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর ইয়াসির আরাফাত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন শ্রীপুর রেলগেট এলাকায় কয়েক ব্যক্তি মাদক বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে রেলগেট এলাকায় শ্রীপুর-কাপাসিয়া আঞ্চলিক সড়কের ওপর অভিযান পরিচালনা করে এক মহিলাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৪ কেজি গাঁজা, চারটি মোবাইল ফোন ও ছয়টি সিমকার্ড উদ্ধার করা হয়। জব্দ গাঁজার মূল্য প্রায় এক লাখ ৬৮ হাজার টাকা।
র‌্যাবের এই কর্মকর্তা আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ গাজীপুরের বিভিন্ন স্থান থেকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে আশপাশের এলাকায় পাইকারি ক্রয়-বিক্রয় করে আসছে বলে স্বীকার করে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।