Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ক্লোজড হওয়া পিএসআই শামসুলের দায়িত্ব পালন ॥ ওসিকে শোকজ

স্টাফ রিপোর্টার ॥ সিএনজি চালককে মারধোর ও উৎকোচ আদায়ের অভিযোগে হবিগঞ্জ সদর মডেল থানার পিএসআই শামসুলকে ক্লোজড করার পরও দায়িত্ব পালন করতে দেখা গেছে। এনিয়ে বিভিন্ন মহলে আলোচনার সৃষ্টি হয়। শামসুলকে দায়িত্ব পালনকালে সাথে নেওয়ায় হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে শোকজ করেছেন পুলিশ সুপার মোঃ কামরুল আমীন।
গত মঙ্গলবার স্থানীয় কয়েকটি দৈনিক পত্রিকায় হবিগঞ্জ সদর উপজেলার ফান্দ্রাইল গ্রামে এক মাদক ব্যবসায়ীর চাষকৃত গাঁজার জমিতে অভিযানের সংবাদ ছবি সহকারে প্রকাশ হয়। সংবাদের ছবিগুলোতে সদর থানার ওসি মোঃ নাজিম উদ্দিনসহ অন্যান্য পুলিশ সদস্যদের সাথে ক্লোজড হওয়া পিএএসআই শামসুল হককেও দেখা যায়। এনিয়ে বিভিন্ন মহলে আলোচনার সৃষ্টি হয়।
পরে বিষয়টি পিপি অ্যাডঃ এম. আকবর হোসেইন জিতু পুলিশ সুপার মোঃ কামরুল আমীনকে অবহিত করলে তিনি সদর থানার ভারপ্রাপ্ত মোঃ নাজিম উদ্দিনকে শোকজ করেন।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলাম জানান, ক্লোজড করার পরও অভিযানে পিএসআই শামসুলকে সাথে নেওয়ায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে শোকজ করেছেন পুলিশ সুপার।
উল্লেখ্য, গত ১২ আগস্ট মঙ্গলবার সকাল ১১টায় চুনারুঘাট উপজেলার গোগাউড়া লস্কর বাড়ি এলাকার সিএনজি মালিক ও চালক আলমগীর লস্কর (২৫)কে আটক করে সদর থানায় নিয়ে যান পিএএসআই শামসুল। পরে তিনি আলমগীরকে মারধর করেন ও তার ভাইয়ের নিকট থেকে ২০ হাজার টাকা উৎকোচ আদায় করেন। বিষয়টি পিপি অ্যাডঃ আকবর হোসেন জিতুকে জানালে তিনি বিষয়টি অতিরিক্ত পুলিশ সুপারকে অবগত করেন। পরে আলমগীর অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলামের কাছে গেলে তিনি সাথে সাথে শামসুলকে ক্লোজড করে পুলিশ লাইনে স্থানান্তর করেন। এছাড়াও এ ব্যাপারে প্রতিকার চেয়ে পুলিশ সুপার বরাবারে অভিযোগ দায়ের করেন মোঃ আলমগীর মিয়া।