বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুকিদের নেতৃত্বে ৩ শতাধিক নেতাকর্মী ছাত্রলীগে যোগদান

  • আপডেট টাইম সোমবার, ১৮ আগস্ট, ২০১৪
  • ৪৩২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ ছাত্রলীগের আদর্শে উজ্জবিত হয়ে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুকিদুল ইসলামের নেতৃত্বে বিভিন্ন এলাকার ৩ শতাধিক নেতাকর্মী এমপি আবু জাহিরের হাতে ফুল দিয়ে ছাত্রলীগে যোগদান করেছেন। এসময় এমপি আবু জাহির তাদেকে স্বাগত জানান। গতকাল রবিবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে ৩শতাধিক নেতাকর্মী এমপি আবু জাহিরের হাতে ফুল দিয়ে যোগদান করেন। এ সময় উপস্থিত ছিলেন রিচি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী পারভেজ, জেলা ছাত্রলীগের সভাপতি মোস্তাফা কামাল আজাদ রাসেলসহ জেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ, বৃন্দাবন সরকারী কলেজের নেতাকর্মীরা। যোগদান অনুষ্ঠানে এমপি আবু জাহির সকলকে ঐক্যবদ্ধ থেকে আওয়ামীলীগের প্রতিটি কর্মকান্ডে সক্রিয়ভাবে ভূমিকা রাখার জন্য আহবান জানান।
এর পূর্বে শহরের কোর্ট মসজিদ প্রাঙ্গন থেকে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুকিদুল ইসলামের নেতৃত্বে একটি বিশাল মিছিলসহকারে জেলা কার্যালয়ে আসে। মিছিলে প্রায় ১ হাজার নেতাকর্মী অংশ গ্রহন করে। যোগদানকারীরা হচ্ছে সদর উপজেলা লুকড়া বামকান্দি এলাকা থেকে শতাধিক, রিচি গ্রাম থেকে ৫০ জন, বড় বহুলা থেকে ১০জন, তেঘরিয়া থেকে ৫ জন, শায়েস্তানগর থেকে ১০ জন, শহরের সবুজবাগ থেকে ১০ জন, শ্মশানঘাট এলাকা থেকে ১০ জন, ছিড়াকান্দি এলাকা থেকে ১০ জন, বানিয়াচং উপজেলার সদর ও বলাকিপুর থেকে ৫০ জন, নবীগঞ্জ থেকে ২০ জন নেতাকর্মী যোগদান করে। যোগদান শেষে এমপি আবু জাহিরের পক্ষ থেকে সকলকে মিষ্টিমুখ করানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com