শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরে শিক্ষক স্ত্রীর সঙ্গে হজ্বে যাওয়া হল না স্বামীর ॥ সড়ক দুর্ঘটনায় স্বামী নিহত ॥ স্ত্রী আহত

  • আপডেট টাইম সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৮৭ বা পড়া হয়েছে

আলমগীর কবির, মাধবপুর থেকে ॥ মাধবপুরে শিক্ষিকা স্ত্রীকে নিয়ে পবিত্র হজ্জে যাওয়া হল না ব্যবসায়ী আব্দুল হালিমের। এর আগেই দ্রুতগামী একটি বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী স্বামী আব্দুল হামিদ (৫৪) নিহত ও স্ত্রী আন্দিউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হালিমা বেগম গুরুতর আহত হয়েছেন। আশংকাজনক অবস্থায় হালিমা কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
গতকাল রোববার বিকালে ঢাকা সিলেট মহাসড়ের হাইওয়ে ইন হোটেল এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে। আন্দিউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হালিমা বেগম ও তার স্বামী ব্যবসায়ী আব্দুল হামিদ আগামী ১৫ জুন পবিত্র হজ্জে যাওয়ার কথা ছিল। রোববার বিকাল ৪টার দিকে মাধবপুর শিক্ষা অফিসে কর্মরতদের সঙ্গে দেখা করে দোয়া নিয়ে মোটরসাইকেলে করে স্বামী-স্ত্রী আন্দিউড়া গ্রামে ফিরছিলেন। ঢাকা-সিলেট মহাসড়কের উল্লেখিত স্থানে পৌছতেই দ্রুতগতির একটি বিলাস বহুল বাস ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্বামী আব্দুল হামিদ ঘটনাস্থলে মারা যান। স্ত্রী শিক্ষিকা হালিমা বেগমকে আশংকাজনক অবস্থায় পথচারীরা উদ্বার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম ভুইয়া দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com