Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে ব্যবসায়ীকে কাফনের কাপড় পাঠিয়ে প্রাণনাশের হুমকি ॥ থানায় জিডি

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের রোকনপুর গ্রামের (কদমতলী) শেখ সাহাব উদ্দিন (৩৪)কে কাফনের কাপড় পাটিয়ে প্রাণনাশের হুমকী দিয়েছে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা। এ ঘটনায় নবীগঞ্জ থানায় জিডি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
জানা যায়, ওই গ্রামের সাকিন ভেরাইটিজ স্টোরের মালিক শেখ আশিক উদ্দিনের ছেলে মুদি দোকান ব্যবসায়ী সাহাবুদ্দিন গত ৩০ এপ্রিল রাতে খাওয়া দাওয়া শেষে বাড়িতে ঘুমিয়ে ছিলেন। পরদিন ১ মে সকাল সাড়ে ৬টার দিকে সাহাব উদ্দীনের মাতা হাজেরা খাতুন ঘুম থেকে ওঠে দরজার সামনে একটি ব্যাগ দেখতে পান। সাথে সাথে তিনি আশেপাশের লোকজনকে ডেকে এনে বিষয়টি দেখান। এ সময় ব্যাগটি খুলে দেখা যায় সাদা কাফনের কাপড়। এতে লেখা সাহাব উদ্দিনের জন্য কাফন।
নবীগঞ্জ থানার পুলিশকে বিষয়টি অবহিত করা হয়। পরে নবীগঞ্জের গোপলা বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই শফিক আহমেদ ঘটনাস্থল পরিদর্শণ ও কাফনের কাপড়টি জব্ধ করেন। এ ঘটনায় ব্যবসায়ী সাহাব উদ্দীন গত ২ মে নবীগঞ্জ থানায় একটি জিডি (নং-৮২) করেন।
ধারণা করা হচ্ছে শত্রুতা বশতঃ দুর্বৃত্তরা এ ঘটনাটি ঘটিয়েছে। এর পর থেকে সাহাবুদ্দিন ও তার পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় ভূগছেন। বিরাজ করছে অজানা আতঙ্ক। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনার সাথে সংশ্লিষ্টদের চিহ্নিত করতে পুলিশী তৎপরতা চলছে বলে জানা গেছে।