Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন

স্টাফ রিপোর্টার ॥ নানা কর্মসূচির মাধ্যমে মহান মে দিবস পালন করেছে হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন। কর্মসূচির মধ্যে লাঠি খেলা, ফুটবল প্রতিযোগীতা, সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে সোমবার দুপুরে পৌর বাস টার্মিনালস্থ সংগঠনের কার্যালয়ের সামন থেকে বর্ণাঢ্য এক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়।
পরে শিল্পকলা একাডেমীর হলরুমে সংগঠনের সভাপতি প্রাক্তণ পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ সজিব আলীর পরিচালনায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট মোঃ আবু জাহির। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্ঠু চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, সিনিয়র সহকারি কমিশনার তুহিন হোসেন, হবিগঞ্জ বাস মালিক সমিতির সভাপতি ফজলুর রহমান চৌধুরী। বক্তব্য রাখেন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি হাবিবুর রহমান জিতু, সাইদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ, সহ-সম্পাদক শাহেদ মিয়া, কোষাধ্যক আহমেদ চৌধুরী ছায়েদ, শ্রম কল্যাণ সম্পাদক আব্দুল আউয়াল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আছাব উদ্দিন, মোজ্জাম্মেল হোসেন, খলিলুর রহমান, হাজী ফরিদ ইদ্দন, মোহাম্মদ আলী, গোলাপ মিয়া, আবিদুর রহমান, নূরুল আমিন লালন, কাউছার মিয়া, ইকবাল ভান্ডারী প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, ঢাকা-সিলেট মহাসড়ককে ৮ লেনে উন্নত করা হবে। ইতিমধ্যে এ কাজের টেন্ডার হয়ে গেছে। তিনি বলেন-সরকার ক্ষমতায় আসার পর মহাসড়কসহ সর্বক্ষেত্রে উন্নয়নের বিপ্লব ঘটেছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামী আবারও নৌকা ভোট দিয়ে আওয়ামীলীগকে রাষ্ট্র ক্ষমতায় নিয়ে আসতে হবে। আওয়ামীলীগ আবার ক্ষমতায় আসলে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা হবে। অনুষ্ঠানে শ্রমিক ইউনিয়নের কল্যাণ ফান্ডে ২ লাখ টাকা অনুদান দেওয়ার ঘোষণা দেন।