Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ভাদৈ থেকে হাত-পা বাঁধা অবস্থায় ব্যবসায়ীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার পশ্চিম ভাদৈ গ্রাম থেকে মানিক মিয়া (৬০) নামের এক কাঠ ব্যবসায়ীর হাঁত-পা বাধা অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার দুপুরে খবর পেয়ে হবিগঞ্জ সদর থানার ওসি গোলাম মর্তুজার নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকার জনৈক জজ মিয়ার বাড়ির সামনের একটি নালা থেকে লাশ উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ সুপার এসএম মুরাদ আলি, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, সাদিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। মানিক মিয়া বাহুবল উপজেলার মিরপুর হরিপাশা গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে। নিহতের পুত্র মোঃ সামছু জানান, তার বাবা রবিবার সকাল থেকে নিখোঁজ ছিলেন। সোমবার দুপুরে ফেসবুক থেকে জানতে পারেন তারা বাবার লাশ পাওয়া গেছে। তার বাবার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত থাকায় তিনি ধারণা করছেন তার বাবাকে পরিকল্পিতভাবে খুন করে দুর্বৃত্তরা লাশ ফেলে রেখে গেছে।
হবিগঞ্জ সদর থানার ওসি গোলাম মর্তুজা জানান, লাশের গায়ে অনেক আঘাত রয়েছে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। ওই দিনই ময়নাতদন্ত শেষে লাশটি পরিবারের জিম্মায় হস্তান্তর করা হয়। কিন্তু ৪৮ ঘণ্টা পার হলেও হত্যার কোনো ক্লু উদঘাটন হয়নি।
তবে পুলিশ জানিয়েছে, হত্যাকারীদের ধরতে ও রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। অচিরেই ঘাতকদের ধরে প্রেস কনফারেন্স করে তথ্য জানানো হবে।