Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে মোবাইল কোর্টে মায়ের দোয়া পোল্টি’সহ ৩ ব্যবসায়ীকে ৪০ হাজার টাকা জরিমানা

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা প্রশাসন গতকাল বুধবার (২২ মার্চ) বিকালে নবীগঞ্জ শহরের মায়ের দোয়া পোল্টি দোকানসহ ৩ ব্যবসায়ী প্রতিষ্টানকে মেয়াদ উর্ত্তীণ ঔষধ ও মাল রাখার দায়ে ৪০ হাজার টাকা জরিমানা আদায় করেছেন।
সুত্রে জানাযায়, নবীগঞ্জ শহরের ওসমানী রোডস্থ মায়ের দোয়া পোল্টি দোকানে গবাদি পশুর ঔষধপত্র বেচাকেনা হয়। দোকান মালিক মনিরুল ইসলাম মনির অবৈধভাবে গবাদি পশুর চিকিৎসাও করে থাকেন। ওই দোকানে দীর্ঘদিন ধরে মেয়াদ উর্ত্তীণ ঔষধপত্রসহ মালামাল বিক্রি করে আসছিলেন। গোপন সংবাদে খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহরিয়ার একদল পুলিশ ও পশু হাসপাতালের প্রতিনিধিকে সাথে নিয়ে উক্ত দোকানে মোবাইল কোর্ট পরিচালনা করেন। এ সময় বিপুল পরিমাণ মেয়াদ উত্তীর্ণ ঔষধপত্র পাওয়া যায়। ফলে নির্বাহী অফিসার ওই দোকানে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করেন। পরে আরও দুটি মিষ্টি দোকানে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। অভিযানে সহযোগিতা করেন নবীগঞ্জ থানার এসআই তোহিদুল ইসলাম এর নেতৃত্বে একদল পুলিশ।
উল্লেখ্য, ইতিপুর্বে ভুয়া পশু চিকিৎসক মনিরুল ইসলাম মনির এর ভুল চিকিৎসার কারনে একটি গবাদি পশু মারা গেলে জরিমানা দিয়ে সমাধান করা হয়।