বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

পৌর বিএনপির সম্মেলনে ডাঃ জাহিদ হোসেন ॥ আওয়ামীলীগ সরকারের বিরুদ্ধে সকলকে রুখে দাঁড়াতে হবে

  • আপডেট টাইম শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ১০০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ডাঃ এজেডএম জাহিদ হোসেন বলেছেন- রবীন্দ্র সংগীত গেয়ে সরকার পতন হবে না। আন্দোলন সংগ্রামের মধ্য দিয়েই আওয়ামীলীগ সরকারকে বিদায় করতে হবে। এই আন্দোলনে দেশের মানুষ আমাদের সাথে আছে। দেশনায়ক তারেক রহমান যে গণআন্দোলনের ডাক দিচ্ছেন, সেই আন্দোলনে দেশের মানুষ এগিয়ে আসছে, মানুষ রাজপথে নেমে আসছে। এই আন্দোলনের ভয়ে সরকারের তালমাতাল অবস্থা সৃষ্টি হয়েছে। তাই সরকার এখন আর ভোটে বিশ্বাস করে না, জনগণের অধিকারে বিশ্বাস করে না। আওয়ামীলীগ মনে করে যার যা কিছু হউক আমার সোনার হরিণ চাই। তাই আমাদের মনে রাখতে হবে এই দেশ কারো বাপ-দাদার পত্রিক সম্পত্তি নয়। এই দেশ আমাদের সকলের। তাই দেশকে বাচাঁতে, দেশের মানুষকে বাচাঁতে, আমাদের ভোটের অধিকার ফিরিয়ে আনতে আমাদেরকেই লড়তে হবে। এই সরকারের বিরুদ্ধে সকলকে রুখে দাঁড়াতে হবে। তিনি গতকাল বৃহস্পতিবার বিকালে পৌরসভা মাঠে অনুষ্ঠিত হবিগঞ্জ পৌর বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ডাঃ জাহিদ হোসেন আরও বলেন- সরকার যখন পেশি তন্ত্র, প্রশাসনের উপর নির্ভর করে ও আইন-আদালতকে ব্যবহার করে দেশ পরিচালনা করে তখন জনগণের কথা ভুলে যায়। তারা মনে করে দেশের জনগণের প্রয়োজন নেই। তাই আটার কেজি ৭৫ টাকা, চালের কেজি ৮০ টাকা থেকে ১১০ টাকা, বিদ্যুৎ দিনে ৮/১০ বার আসে আর যায়। তারপরও সরকার বলে শতভাগ বিদ্যুতায়িত বাংলাদেশ। সরকার বলে উন্নয়নের রুল মডেল বাংলাদেশ। এই রুল মডেল হতে হতে এখন শ্রীলঙ্কার দিকে ধাবিত হচ্ছে বাংলাদেশ। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে মানুষের নাভিশ্বাস উঠেছে। তিনি বলেন- দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, দেশ নায়ক তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তন ও বিএনপির লক্ষ লক্ষ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে এবং মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেয়ার দাবীতে বিএনপি ১০ যে দফা কর্মসূচী দিয়েছে, সেই কর্মসূচীকে সামনে এগিয়ে নিতে হলে সকলকে ঐক্যব্ধভাবে রাজপথে নামতে হবে। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হাসান জীবন।
সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি কলিম উদ্দিন মিলন, হবিগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক আবুল হাসিম। হবিগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিকের সভাপতিত্বে ও নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মর্তুজা আহমেদ রিপনের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলেন বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী, এডভোকেট হাজী নুরুল ইসলাম, এম ইসলাম তরফদার তনু, হাজী এনামুল হক, ডাঃ আহমুদুর রহমান আবদাল, এডভোকেট কামাল উদ্দিন সেলিম ও আব্বাস উদ্দিন, সদস্য মহিবুল ইসলাম শাহীন, জেলা কৃষক দলের আহ্বায়ক মাহবুবুর রহমান আউয়াল, নব-নির্বাচিত হবিগঞ্জ পৌর বিএনপির সভাপতি তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, সালাউদ্দিন টিটু, জেলা মহিলাদলের সভাপতি এডভোকেট ফাতেমা ইয়াসমিন, জেলা জাসাসের আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম, ওলামা দল নেতা আব্দুল্লাহিল কাফি প্রমুখ। এরপূর্বে সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত গোপন ব্যালটে হবিগঞ্জ পৌর বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com