Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের ওরিয়েন্টেশন ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ॥ ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শিক্ষাক্রমের ২২-২৩ শিক্ষাবর্ষে ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের ওরিয়েন্টেশন ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। হবিগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট হলরুমে আয়োজিত সভায় চীফ ইন্সট্রাক্টর ও বিভাগীয় প্রধান (কম্পিউটার) মোহাম্মদ সেলিম এর সভাপতিত্বে এবং জুনিয়র ইন্সট্রাক্টর (হিসাব বিজ্ঞান) মোঃ সেলিম ভূইয়ার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউট এর অধ্যক্ষ মোঃ আলাউদ্দিন।
সভায় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ডিপার্টমেন্টে এর বিভাগীয় প্রধান মোঃ আহসান কবীর চীফ ইন্সট্রাক্টর (সিভিল), মোঃ মেহের উল করিম চীফ ইন্সট্রাক্টর (কম্পিউটার), মোঃ সালাউদ্দিন বিভাগীয় প্রধান সিভিল (২য় শিফট), জান্নাতুন নাহার দীপ্তি বিভাগীয় প্রধান (আর্কিটেকচার), নন টেক ইন্সট্রাক্টর ও বিভাগীয় মোঃ মাহমুদুল হাসান, দীপংকর গোপ (রসায়ন), মোঃ সোহেল মিয়া (ইন্সট্রাক্টর কম্পিউটার), সাইফুল ইসলাম ইন্সট্রাক্টর (পদার্থ), রেজিস্টার মোঃ তোফায়েল আহমেদ, ইন্সট্রাক্টর গণিত মোহাম্মদ নাজমুল হাসান (শিক্ষক) ইলেকট্রনিক্স টেকনোলজি। এছাড়াও স্টোর কিপার মোঃ নজরুল ইসলাম খান, হিসাব রক্ষক মলয় চৌধুরী, প্রধান সহকারী মোঃ আব্দুল খায়ের, জুনিয়র ইন্সট্রাক্টর, ক্রাফট ইন্সট্রাক্টর, কর্মকর্তা-কর্মচারী, ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।
নবাগত ছাত্র-ছাত্রীদের ফুল, কলম, ইন্সটিটিউটের প্রসপেক্টাস দিয়ে বরণ করে স্কাউটের ছাত্র-ছাত্রীরা। অনুষ্ঠানে সভাপতি নতুন ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের উদেশ্য বক্তব্য রাখেন, ছাত্র-ছাত্রীরা যেন এখানে পড়াশোনা করে মানুষের মতো মানুষ হতে পারে এবং এই প্রতিষ্ঠান হতে হাতে কলমের (তাত্ত্বিক ও ব্যবহারিক) ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পাশ করে দেশে বিদেশে নিজেদের যোগ্যতা, দক্ষতা অনুযায়ী সুনাম অর্জনের পাশাপাশি সরকারি-বেসরকারি সেক্টরে জব করবে এবং ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশ গড়তে ভূমিকা রাখবে।