Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শ্রমিক লীগের সম্মেলনে এমপি আবু জাহির আওয়ামী লীগ দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করে। এ কারণে যারা আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত; দেশের মানুষ তাঁদের সম্মান করে। তিনি বলেন, বিএনপির জন্ম হয়েছে হত্যকাণ্ডের মধ্য দিয়ে। তারা দেশ ও দেশের মানুষের অমঙ্গল করে। ফলে দেশের মানুষ বিএনপি নেতাদের সম্মান করে না। গতকাল সন্ধ্যায় হবিগঞ্জ সদর উপজেলার লোকড়া ইউনিয়ন শ্রমিক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
এমপি আবু জাহির সারাদেশে উন্নয়ন অগ্রগতির কথা তুলে ধরে এর ধারা অব্যাহত রাখার স্বার্থে নৌকার বিজয় নিশ্চিতের জন্য দলীয় নেতাকর্মীদের আরও সুসংগঠিত হওয়ার নির্দেশনা দেন। ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক আব্দুল ওয়াহিদ লিলুর সভাপতিত্বে ও সদস্য শেখ হামদু মিয়ার সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন সদর উপজেলা শ্রমিক লীগের আহবায়ক তাজুল ইসলাম।
প্রধান বক্তা ছিলেন জেলা শ্রমিক লীগের সভাপতি আরব আলী। বিশেষ অতিথি ছিলেন জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি আক্রাম আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান ও যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুকিত।
বক্তব্য রাখেন জেলা শ্রমিক লীগের সহ সভাপতি আব্দুল কাইয়ুম, সদর উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ।