Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জ বিসিএস কনফিডেন্সের উদ্যোগে প্রাইমারী স্কুলের সহকারী শিক্ষকসহ বিভিন্ন দপ্তরে চাকুরীপ্রাপ্তদের সংবর্ধনা

স্টাফ রিপোর্টার ॥ বিসিএস কনফিডেন্স হবিগঞ্জ শাখা থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক ও নন ক্যাডার পদে নব নিয়োগপ্রাপ্তদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। বিসিএস কনফিডেন্স হবিগঞ্জ শাখার উদ্যোগে গতকাল শুক্রবার বিকেলে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিএস কনফিডেন্স এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ জিয়াউল হক জিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি এডঃ আবুল হাশেম মোল্লাহ মাসুম, বিসিএস কনফিডেন্স ও ইউসিসি’র সিনিয়র লেকচারার মীর নুরুল আলম সবুজ।
অনুষ্ঠানে সংবর্ধিত প্রত্যেককে উত্তরীয় পড়িয়ে দেন বিসিএস কনফিডেন্স হবিগঞ্জ শাখার শিক্ষক শিক্ষিকাবৃন্দ। পরে অতিথিবৃন্দ সংবর্ধিতদের হাতে ক্রেস্ট তুলে দেন।
উল্লেখ্য, বিসিএস কনফিডেন্স হবিগঞ্জ শাখায় কোচিং করে সম্প্রতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে এবং নন ক্যাডার পদে প্রায় ৫২ জন চাকুরী লাভ করেন। এদিকে ৪৬তম বিবিএস প্রিলিমিনারী, ব্যাংক জব প্রস্তুতি এবং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ প্রস্তুতি কোর্সে বিশেষ ছাড়ে বিসিএস কনফিডেন্স হবিগঞ্জ শাখায় ভর্তি কার্যক্রম শুরু হয়েছে।