Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ভবন উদ্বোধন করলেন এমপি আবু জাহির ॥ তরুণদের উপযুক্ত দক্ষতা অর্জন ও সুক্ষ্ম চিন্তাশক্তি বাড়াতে হবে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আমরা শিক্ষাকে সবার কাছে পৌঁছে দিচ্ছি। আমাদের উদ্দেশ্য শিক্ষাকে আন্তর্জাতিক মানে উন্নীত করা, শিক্ষাকে জীবন ও সংস্কৃতিমুখী করা, সৃজনশীল এবং আনন্দময় করা। আমরা এখন তথ্য যুগে বাস করছি। দ্রুত বর্ধনশীল প্রতিযোগিতার বাজারে আমাদের তরুণদের উপযুক্ত দক্ষতা অর্জন ও সুক্ষ্ম চিন্তাশক্তি বাড়াতে হবে। তিনি গতকাল লাখাই উপজেলার মুড়িয়াউক উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত চারতলা ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন। এমপি আবু জাহির সরকারের শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের মাধ্যমে প্রায় তিন কোটি টাকা ব্যয়ে এ ভবনটি নির্মাণ করিয়েছেন। এতে বিদ্যালয়ে শ্রেণিকক্ষের সংকটসহ নানা সমস্যার সমাধান হল।
নতুন ভবনের উদ্বোধনী উপলক্ষে বিদ্যালয়ের মাঠে শিক্ষক-শিক্ষার্থীসহ দুই সহশ্রাধিক মানুষ উপস্থিত ছিলেন। বক্তারা এমপি আবু জাহির এর মাধ্যমে লাখাইয়ে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরেন। এ সময় উপস্থিত লোকজন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতের প্রত্যয় ব্যক্ত করেন।
অনুষ্ঠানে মুড়িয়াউক উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নুরুজ্জামান মোল্লার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দা সুলতানা।
বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রুহুল্লাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মতিন, উপজেলা যুবলীগের আহবায়ক ইকরামুল মজিদ চৌধুরী শাকীল প্রমুখ।
অনুষ্ঠানে এমপি আবু জাহিরকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।