Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুরে অপহরণের ৫দিন পরও মা-মেয়ে উদ্ধার হয়নি ॥ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের

স্টাফ রিপোর্টার ॥ অপহরণের ৫দিন অতিবাহিত হলেও মা-মেয়ে উদ্ধার হয়নি। নিরূপায় হয়ে স্ত্রী সন্তানকে অপহরণ করে নির্যাতন ও গুম হত্যার অভিযোগ এনে ৪ জনকে অভিযুক্ত করে আদালতে মামলা দায়ের করা হয়েছে। মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের শিমুলঘর গ্রামের সোনঞ্জয় চন্দ্র ভৌমিক বাদী হয়ে গতকাল হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন। বিজ্ঞ আদালত মামলাটি তদন্তের জন্য হবিগঞ্জ পিবিআইকে দায়িত্ব প্রদান করেন।
মামলার অভিযুক্তরা হচ্ছে একই গ্রামের রাখাল ভৌমিকের পুত্র ইন্দ্রজিত ভৌমিক, নেপাল ভৌমিকের পুত্র অমল ভৌমিক ও তার পুত্র রতন ভৌমিক এবং যোগেন্দ্র ভৌমিকের পুত্র রাখাল ভৌমিক।
অভিযোগে উল্লেখ করা হয়, মামলার সোনঞ্জয় চন্দ্র ভৌমিকের স্ত্রী মনি রানী ভৌমিক ও তার ছেলে সাড়ে ৩ বছর বয়সের সন্দীপ ভৌমিককে গত ২৫ জানুয়ারী বিকেলে বাড়ীর দক্ষিণ দিকে চারা ভূমি থেকে জোরপূর্বক সিএনজি যোগে অভিযুক্তরা অপহরণ করে নিয়ে যায়। তিনি বাড়ি আসার পর তার মেয়ে রত্না ভৌমিক ও শুধাংসু ভৌমিক ঘটনাটি জানায়। তিনি ঘটনায় এলাকার মেম্বারকে অবগত করেন। অভিযুক্ত রতন ভৌমিক ও রাখাল ভৌমিকের নিকট বিচার প্রার্থী হলে তারা অপহৃত মনি ও স্বন্দীপকে ফিরিয়ে দিবেন বলে আশ্বস্থ করেন। কিন্তু তাদের ফিরিয়ে না দেয়ায় পুনরায় সোনঞ্জয় গত ২৮ জানুয়যারী রতন ভৌমিক ও রাখাল ভৌমিকের নিকট গেলে তারা তাকে মারপিট করে তাড়িয়ে দেন। বাদীর ধারণা অভিযুক্তরা মনি ও সন্দীপকে বিদেশে পাচার অথবা ইচ্ছার বিরুদ্ধে আটকে রেখে নির্যাতন কিংবা তাদেরকে হত্যা করে গুম করে ফেলেছে।