Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জে স্কুল ছাত্রী অপহরনের অভিযোগে তেঘরিয়া ইউনিয়ন চেয়ারম্যান ও তার পুত্রের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার ॥ স্কুল ছাত্রী মীম অপহরনের অভিযোগ এনে তেঘরিয়া ইউপির চেয়ারম্যান হুমায়ূন কবীর, তার পুত্র মনসুর কবির, পারুল কাদিরকে আসামী করে আদালতে মামলা দায়ের করা হয়েছে। বিজ্ঞ বিচারক আদেশে মামলায় ভিকটিমকে উদ্ধার, জবানবন্দী রেকর্ড ও মেডিক্যাল পরীক্ষা সম্পন্ন করে ৭ কার্য দিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের জন্য হবিগঞ্জের পুলিশ সুপারকে দায়িত্ব দেয়া হয়েছে। একই সাথে হবিগঞ্জ সদর থানায় অপহরন মামলা না নেয়াসহ সংশ্লিস্ট মামলায় আরও আনিত অভিযোগের সত্যতা নিরূপনে অনুসন্ধান করেও একই প্রতিবেদনের সাথে মতামত দাখিলের নির্দেশ দিয়েছেন হবিগঞ্জের বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক মোঃ মাহতাব হোসেন।
গতকাল রবিবার দুপুরে মীমের মা হাসিয়া বেগম বাদী হয়ে আদালতে এই মামলাটি দায়ের করেন। মামলায় তেঘরিয়া ইউপির চেয়ারম্যান হুমায়ূন কবীর, তার পুত্র মনসুর কবির, পারুল কাদিরকে আসামী করা হয়েছে। মামলাটি বাদী পক্ষে পরিচালনা করেন জেলা বারের সভাপতি চৌধুরী আশরাফুল বারী চৌধুরী নোমান এবং রাষ্ট্র পক্ষে ছিলেন স্পেশাল পিপি এডভোকেট আবুল মনসুর।
উল্লেখ্য, ঈদুল ফিতরের পরদিন গত বুধবার রাতে হবিগঞ্জ শহরের নিউ মুসলিম কোয়ার্টার এলাকা থেকে বি,কে,জি,সি গভঃ গালর্স হাই স্কুলের ১০ শ্রেনীর ছাত্রী নাজনীন সুমাইয়া মীম নিখোজ হয়। এ ঘটনায় সদর থানায় অপহরন মামলা করতে গেলে মামলা গ্রহণ করা হয়নি।