বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে নারী জনপ্রতিনিধির মামলায় ইউপি মেম্বার জুয়েল মিয়া কারাগারে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ২০৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার ২নং বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল মিয়াকে জেল হাজতে প্রেরণ করেছেন বিজ্ঞ আদালত। গত সোমবার সকালে হবিগঞ্জের নারী শিশু নির্যাতন দমন আদালতে হাজির হলে বিজ্ঞ বিচারক তাকে কারাগারে প্রেরনের নির্দেশ প্রদান করেন। ঘটনাটি এলাকায় আলোচনার ঝড় উঠে। সুত্রে জানা যায়, মেম্বার জুয়েল এর বিরুদ্ধে একই ইউপি’র সংরক্ষিত মহিলা মেম্বার মমতা বেগম ধর্ষণের অভিযোগ এনে গত ২৬ অক্টোবর স্থানীয় ইউপি চেয়ারম্যান এর নিকট লিখিত অভিযোগ করেন। অভিযোগ সূত্রে জানা যায়, গত ১ অক্টোবর বিকাল ৪টায় ২নং বড় ভাকৈর (পূর্ব) ইউপির ৩নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মোঃ জুয়েল মিয়া উপজেলা থেকে একটি বরাদ্ধ আনার জন্য মমতা বেগমকে ফোন করে জানান এবং তাৎক্ষনিক উপজেলায় যেতে বলেন, এমনকি তখন না গেলে বরাদ্ধ অন্যজন পেয়ে যাবে এই বলে তাকে নবীগঞ্জ উপজেলা প্রাঙ্গনে নিয়ে যায়। সেখানে যাওয়ার পর মেম্বরের বরাদ্দের বিষয় জানতে চাইলে সে জানায় তুমি দেরি করে ফেলেছ তবে অসুবিধা নেই সন্ধ্যার সময় কর্তৃপক্ষ আসবেন, তখন তোমার কাগজপত্র দেওয়া হবে। সে তার কথামত অপেক্ষা করে। অপেক্ষা করতে করতে প্রায় রাত সাড়ে ১০টা হয়ে যায়। তখন মহিলা মেম্বার বিদায় নিয়ে চলে যায়। বাড়িতে আসার জন্য উপজেলার সামনে সিএনজির অপেক্ষা করতে থাকে। কোন যানবাহন না পেয়ে অপেক্ষা করতে করতে রাত প্রায় সাড়ে ১১টা হয়ে যায়। তখন হঠাৎ পিছন থেকে জুয়েল এসে বলে আমার এক পরিচিত সিএনজি আছে, চল সামনে যাই তোমাকে দিয়ে আসবে বাড়িতে। এই বলে তাকে একটি বাসায় বসিয়ে রাখে গাড়ী আনতে যায়। কিছুক্ষন পড়ে এসে বলে কোন গাড়ী নেই, আজ তোমাকে এখানেই আমার সাথে থাকতে হবে। বেশি বাড়াবাড়ি করলে মেরে ফেলব বলে তার হাত থেকে আমার মোবাইল কেড়ে নেয় এবং দরজা বন্ধ করে দেয়। তখন মহিলা মেম্বার চিৎকার করতে চাইলে তার মুখ চেপে ধরে পুরুষ মেম্বার বলে যদি কোন রকম আওয়াজ করিস তাহলে খুন করে ফেলব। এরপর তাকে জোর করে রাতভর ধর্ষণ করে।
পরবর্তীতে উক্ত মহিলা মেম্বার এ ব্যাপারে নবীগঞ্জ থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেন।
পুলিশি গ্রেফতার এড়াতে মেম্বার জুয়েল হাইকোর্ট থেকে আগাম জামিন নিয়ে আসেন। জামিনের মেয়াদ শেষ হলে সোমবার ২ জানুয়ারি সকালে হবিগঞ্জ নারী শিশু নির্যাতন দমন আদালত-৩ এ হাজির হয়ে জামিন প্রার্থনা করে। বিজ্ঞ বিচারক উভয় পক্ষের আইনজীবীদের বক্তব্য শুনে আসামী মেম্বার জুয়েলকে কারাগারে প্রেরনের নির্দেশ প্রদান করেন। মেম্বার জুয়েল জেল হাজতে যাওয়ার খবরে এলাকায় আলোচনার ঝড় উঠে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com